বরিশালে জাতীয় গোল্ডকাপ অনুর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বরিশালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ (অনুর্ধ-১৭) ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেছেন বরিশাল বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী।
শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টায় জাতীয় সঙ্গীত পরিবেশনের পর বেলুন ও পায়রা উড়িয়ে এর উদ্বোধন করা হয়।

জেলা পর্যায়ে জাতীয় গোল্ডকাপ (অনুর্ধ-১৭) টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি ছিলেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। তিনি বলেন, ফুটবলে আমাদের ঐতিহ্য রয়েছে। তা ফিরিয়ে আনতে এই টুর্নামেন্টের গুরুত্ব অপরিসিম। তিনি আরও বলেন, সমাজ থেকে মাদক পরিহার করতেও খেলাধূলার কোন বিকল্প নেই। সেক্ষেত্রে আমরা বলতে পারি, সরকারের পদক্ষেপে জাতীয় গোল্ডকাপ (অনুর্ধ-১৭) টুর্নামেন্ট আয়োজন নতুন করে ক্রীড়াঙ্গণে জাগরণ তৈরীতে ভুমিকা রাখবে ।
এসময় বিশেষ অতিথি থেকে বক্তব্য রাখেন,বরিশাল রেঞ্জের উপ-মহা পুলিশ পরিদর্শক মো. শফিকুল ইসলাম । বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ ইউনুস প্রমূখ।

জাতীয় গোল্ডকাপ অনুর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্টে বরিশাল সিটি ও ১০ উপজেলার অংশগ্রন-বরিশাল নিউজ

১১ দলের অংশগ্রহন

১৭ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ছয় দিনের জাতীয় গোল্ডকাপ (অনুর্ধ-১৭) টুর্নামেন্টে বরিশাল সিটি কর্পোরেশন এর একটি দল এবং জেলার দশ উপজেলা বরিশাল সদর, মেহেন্দিগঞ্জ, উজিরপুর, বাকেরগঞ্জ, গৌরনদী, বানারীপাড়া, আগৈলঝাড়া, বাকেরগঞ্জ, মুলাদী ও হিজলা থেকে কিশোর ও কিশোরী খেলোয়ারের দল অংশ গ্রহন করে।
বরিশাল নিউজ/শামীম