বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বরিশালে বিভাগীয় পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব (১৭) বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ (বালিকা) ২০১৯ প্রতিযোগিতার উদ্বোধন করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম।
শহীদ আব্দুর রব সেরনিয়াত আউটার স্টেডিয়ামে বুধবার ২৫ সেপ্টেম্বর বেলা ১১টায় এর উদ্বোধন করেন তিনি। এ সময় আরও উপস্থিত ছিলেন বিশেষ অতিথি বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. শাহাবুদ্দিন খান, বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান।
 সভাপতিত্ব করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার এম ডি আব্দুস সালাম।
এ সময় মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার ক্রীড়াবান্ধব। সুস্থ দেহ, সুস্থ মনের জন্য দরকার খেলাধুলার। কোমলমতিদের মাদক-জঙ্গি, সন্ত্রাস থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। সুস্থধারার বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করার জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ভালোর পাশে থাকতে হবে।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বরিশাল সদর উপজেলা দলের সাথে মন্ত্রী শ. ম. রেজাউল করিম ও মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ -বরিশাল নিউজ

 ভালো কাজের পাশে আছি- বিসিসি মেয়র

বিশেষ অতিথি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, আমি আগেই বলেছি, যেকোনো ভালো কাজের পাশে আমাকে পাবেন। জেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ যেকোনো ভালো কাজে আমাকে প্রয়োজন হলে বলবেন, আমি ভালো সব কাজের পাশে আছি।

 এখন তৃণমূল থেকে খেলোয়াড় তৈরি হচ্ছে-অতিরিক্ত বিভাগীয় কমিশনার

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ঝালকাঠী দলের সাথে মন্ত্রী শ. ম. রেজাউল করিম ও মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ -বরিশাল নিউজ

এ সময় সভাপতির বক্তব্যে অতিরিক্ত বিভাগীয় কমিশনার এম ডি আব্দুস সালাম বলেন, খেলাধুলা শরীর ও মনকে সতেজ রাখে। আর শিক্ষার পাশাপাশি খেলাধুলাই পারে মাদক-সন্ত্রাসমুক্ত একটি সমাজ গড়তে। বর্তমান প্রধানমন্ত্রীর ইচ্ছায় ক্রিকেট-ফুটবলসহ বিভিন্ন ধরনের খেলার ওপর গুরুত্বারোপ করা হয়েছে। ফলে তৃণমূল থেকে এখন খেলোয়াড় তৈরি হওয়ার কাজটিও শুরু হয়ে গেছে।

দর্শক 

বরিশাল শহীদ আবদুর রব সেরনিয়াবাত আউটার সোটডিয়ামে দর্শক-বরিশাল নিউজ

খেলার শুরুতে নৃত্য ও মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শন করেন স্থানীয় শিল্পিরা। উদ্বোধনী অনুষ্ঠানকে ঘিরে আউটার স্টেডিয়ামে দর্শকদের উপস্থিতি অনেক।

খেলার সূচি

উদ্বোধনী খেলায় ২৫ সেপ্টেম্বর সকাল ১১ টায় টুর্নামেন্টে বরিশাল ও ঝালকাঠি বালিকা জেলা দল অংশগ্রহণ করে। বিকাল ৩টায় বরিশাল-ঝালকাঠী বালক গ্রুপ।
২৬ সেপ্টেম্বর বেলা ১১টায় বরগুনা বনাম ভোলা বালিকা গ্রুপ এবং বিকাল ৩টায় বরগুনা বনাম ভোলা বালক গ্রুপ অংশ নেবেন।
২৭ সেপ্টেম্বর বেলা ১১টায় বালিকা পিরোজপুর ও ১ নং বিজয়ী এবং বিকাল ৩টায় বালক গ্রুপ পিরোজপুর বনাম ২ নং বিজয়ী ।
২৭ সেপ্টেম্বর বেলা ১১টায় বালিকা পটুয়াখালী ও ৩ নং বিজয়ী এবং বিকাল ৩টায় বালক গ্রুপ পটুয়াখালী বনাম ৪ নং বিজয়ী ।
বরিশাল নিউজ/এমএম হাসান