জহুর আহমেদ স্টেডিয়ামে জিম্বাবুয়ে-বাংলাদেশ ম্যাচ।

বরিশাল নিউজ ডেস্ক।। ত্রিদেশীয় টি-২০ সিরিজের ম্যাচে টস হেরে জিম্বাবুয়ের বিরুদ্ধে ব্যাটিং করছে বাংলাদেশ। ইতোপূর্বে উভয় দলই দুটি করে ম্যাচ খেলেছে। যার মধ্যে জিম্বাবুয়ে দুটিতেই পরাজিত হয়েছে।
আজকের ম্যাচে জয় পেলে সিরিজের ফাইনাল নিশ্চিত হবে বাংলাদেশের, বিদায় ঘটবে জিম্বাবুয়ের।

গত ম্যাচের দল থেকে তিনটি পরিবর্তন এনে সেরা একাদশ সাজিয়েছে বাংলাদেশ। এ ম্যাচ দিয়ে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে অভিষেক হচ্ছে বাংলাদেশ দলের নাজমুল হোসেন ও আমিনুল ইসলামের। এ ছাড়া দলে ফিরেছেন পেসার শফিউল ইসলাম। বাদ পড়েছেন সৌম্য সরকার, তাইজুল ইসলাম ও সাব্বির রহমান।
জিম্বাবুয়ে দলেও পরিবর্তন এসেছে দুটি। গত ম্যাচে খেলা তেন্ডাই চাতারা ও ক্রেইগ আরভিনের পরিবর্তে সেরা একাদশে সুযোগ পেয়ছেন ক্রিস এমপোফু ও রিচমন্ড মুতুম্বামি।

জহুর আহমেদ স্টেডিয়ামে এ ম্যাচ অংশগ্রহনকারীরা হলেন:

বাংলাদেশ : নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, আফিফ হোসেন, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম।

জিম্বাবুয়ে : হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), রেগিস চাকাভা, রিচমন্ড মুতুম্বামি, সিন উইলিয়ামস, নেভিল মাদজিভা, টিনোটেন্ডা মুতোমবদজি, কাইল জার্ভিস, কিস্টোফার এমপোফু, বেন্ডন টেইলর, আইনস্লে এনডিলোভু, ও রায়ার্ন বার্ল।