বিএনপির চেয়ারম্যান ও সিনিয়র ভাইস চেয়ারম্যানের মুক্তির দাবিতে জেলা স্বেচ্ছাসেবক দলের মানববন্ধন-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন বলেছেন, ১৯৭০ সালে আমরা বিপুল ভোটে জয়লাভ করার পরও পাকিস্তান সরকার সেদিন গনতন্ত্র মানে নাই। তাই মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশ স্বাধীন ও গনতন্ত্র কায়েম করা হয়েছিল । কিন্তু স্বাধীন দেশে আজ মিডনাইটে ভোটের অধিকার কেড়ে নেয়ার কারণে গনতন্ত্র উদ্ধারের জন্য নতুন করে আন্দোলন সংগ্রাম করতে হচ্ছে।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে শনিবার, ২৮ সেপ্টেম্বর মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বরিশাল জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল। এই সভায় প্রধান অতিথি এবায়েদুল হক চাঁন ২৯ই ডিসেম্বর মিড নাইটে জনগনের ভোটের অধিকার কেড়ে নেয়ার জন্য সরকারের বিচার দাবি করেন অনুষ্ঠানের ।

অশ্বিনী কুমার হল চত্বরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে পৃথকভাবে এ কর্মসূচি পালন করে স্বেচ্ছাসেবক দল জেলা ও মহানগর শাখা।

বিএনপির চেয়ারম্যান ও সিনিয়র ভাইস চেয়ারম্যানের মুক্তির দাবিতে মহানগর স্বেচ্ছাসেবক দলের মানববন্ধন-বরিশাল নিউজ

জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি জে.এম আমিনুল ইসলাম লিপন এতে সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন,সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান আউয়াল, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জনি, যুগ্ম সম্পাদক আজিজুর রহমান মামুন ভূইয়া,সাংগঠনিক সম্পাদক জাবের আবদুল্লাহ সাদি,সাবেক ছাত্রনেতা রবিউল আওয়াল শাহিন স্বেচ্ছাসেবক দলের অন্যতম সদস্য মালেক,জাহিদুর রহমান পান্না।
এছাড়া মানববন্ধনে অংশ গ্রহন করেন জেলার বাবুগঞ্জ,মুলাদী ও বরিশাল সদর উপজেলার স্বেচ্ছাসেবক দল।

একই দাবিতে অশ্বিনী কুমার হল চত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করে মহানগর স্বেচ্ছাসেবক দল। বরিশাল মহানগর সভাপতি মাহাবুবুর রহমান পিন্টুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মসিউর রহমান মঞ্জু,সহ-সভাপতি মতিউর রহমান মিঠু, রাহাত চৌধুরী নিপু,আরিফুল ইসলাম সাহান,ফয়সাল আহমেদ কুট্রি,যুগ্ম সম্পাদক তারেক সোলাইমান ও আরমান সিকদার নুন্না ও সাবেক ছাত্রনেতা জাহিদুর রহমান রিপন প্রমুখ।

বরিশাল নিউজ/শামীম