জাতীয় পরিচয়পত্র।

ব‌রিশাল নিউজ।।বরিশালে একটি অটোরিক্সা নিয়নন্ত্রণ হারিয়ে ট্রাকের সাথে লেঘে একজন নিহত এবং দুইজন আহত হয়েছেন। নগরীর আমতলারমোড় রবিবার সকালে ওই দুর্ঘটনা ঘটে।
নিহত অটোযাত্রী মনির হোসনে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ ভরপাশা গ্রামের আক্কাস হোসেনের ছেলে। তিনি ঢাকার শ্যামপুরে একটি সিলভার কারখানায় কাজ করতেন।

আহতরা হলেন, বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি গ্রামের আব্দুল খালেকের ছেলে মো. ইউনুস মিয়া (৩৫) ও ঝালকাঠির নলছিটি উপজেলার কুশাঙ্গল গ্রামের আক্কাসের স্ত্রী রিনা বেগম (৩৫)।

মনিরের মামাতো ভাই বাদল হাওলাদার বরিশাল নিউজকে জানান, নতুন জাতীয় পরিচয়পত্রের জন্য শনিবার রাতে বরিশালের উদ্দেশে লঞ্চে ওঠেন মনির। বরিশাল পৌঁছে লঞ্চঘাট থেকে একটি অটোরিকশায় রূপাতলী বাস টার্মিনালের উদ্দেশে যাচ্ছিলেন। এসময় অটোরিকশাটি বেপরোয়া গতিতে আমতলার মোড় ঘুরতে গিয়ে পাশের পার্কিং করে রাখা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে অটোরিকশায় থাকা ৬ যাত্রী কম-বেশী আহত হন। পরে তাদের মধ্যে গুরুতর অবস্থায় তিনজনকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিমে) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের ডাক্তার মনির হোসেনকে মৃত ঘোষণা করেন।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অটোরিকশাটি জব্দ করেছে। এছাড়া ঘটনার পরপরই চালক পালিয়ে গেছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় স্বজনদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
বরিশাল নিউজ/এমএম হাসান