বরিশাল নিউজ ডেস্ক।। দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় আলতাফ উদ্দিন (৪৫) নামে বাংলাদেশি নিহত হয়েছেন। বৃহস্পতিবার স্থানীয় সময় বেলা ১১টায় দুবাইয়ের সার্জা এলাকায় রাস্তা পারাপারের সময় অপরদিক থেকে আসা দ্রুতগামী একটি গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।নিহত আলতাফ সিলেটের কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ী ইউনিয়নের পাত্রমাটি গ্রামের মৃত তরিকত উল্লাহর ছেলে।

মরদেহ বর্তমানে স্থানীয় হাসপাতাল মর্গে রয়েছে। মরদেহ দেশে আনার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানা গেছে।

তিনি এক ছেলে ও দুই মেয়ে সন্তানের জনক। দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় আলতাফ উদ্দিনের মৃত্যুর খবর পাওয়ার পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। একমাত্র ছেলে সন্তানকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছে আলতাফের মা।

 সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

এদিকে সৌদি আরবের তাবুকে সড়ক দুর্ঘটনায় মাহবুবুর ইসলাম নামে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। মাহবুবুর ইসলামের বাড়ি ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার কলাতিয়া ইউপির বেলোনা খাসকান্দি গ্রামে। পিতার নাম মোহাম্মদ আলী।

জানা গেছে, স্থানীয় শেরালাম বাঙালি মার্কেটে বাজার করার পর এনজাজ ব্যাংকের কাছে গেলে একটি পিকআপ তার ওপরে উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

বর্তমানে তার মরদেহ তাবুক কিং খালেদ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আল নাজেল নামে একটি ক্যাটারিং কোম্পানিতে কর্মরত ছিলেন এই বাংলাদেশি।