সংবাদ সম্মেলনে বিএমপি কর্মকর্তারা-ব‌রিশাল নিউজ

ব‌রিশাল নিউজ।। বরিশাল মেট্রোপলিটন এলাকায় বসবাসরত নাগরিকদের তথ্য সংগ্রহে মাঠে নামছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) । এরমধ্য দিয়ে আগামী ২১ সেপ্টেম্বর থেকে নাগরিক তথ্য সংগ্রহ সপ্তাহ পালন করবে বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)। এবার তথ্যগুলো সংগ্রহ করে ডাটাবেজে রাখা হবে। এখন থেকে যদি কোনো ভাড়াটিয়া বাসা পরিবর্তন করলে তাও পুলিশকে জানাতে হবে।

জানা গেছে, বাড়িওয়ালা-ভাড়াটিয়াসহ সব নাগরিকের তথ্য নেওয়ার কাজটি ক্র্যাশ প্রোগ্রামের মতো করা হবে, যেন একযোগে বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) ও মেট্রোপলিটন এলাকার আওতাধীন ইউনিয়নগুলোর প্রতিটি বাড়িতে নাগরিক তথ্য ফরম পৌঁছানো যায় এবং তথ্য নেওয়া সম্ভব হয়।

বিএমপি কমিশনার কার্যালয়ের সভাকক্ষে ১৪ সেপ্টেম্বর মাদক উদ্ধার সংক্রান্ত এক সংবাদ সম্মেলন শেষে উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হোসেন ভূঞা বলেন, বিষয়টি নিয়ে পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান শিগগিরই সংবাদ সম্মেলন করবেন। এ কাজে সবার সহযোগিতা দরকার।
এসময় আরও উপস্থিত ছিলেন বিএমপির অতিরিক্ত কমিশনার প্রলম চিসিম, উপ-পুলিশ কমিশনার জাহাঙ্গীর হোসেন মল্লিক, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আকরাম হোসেনসহ অন্য কর্মকর্তারা।
বরিশাল নিউজ/শামীম