বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বানারীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে তিনদিন ব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।
বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম বানারীপাড়া সরকারী মডেল ইউনিয়ন ইনস্টিটিউশন (পাইলট) প্রাঙ্গণে এই ক্যাম্পের উদ্বোধন করেন ।
এসময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেশে পালিয়ে থাকা ঘাতক নরপিশাচদের দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করা হবে। জাতির পিতার আদর্শকে ধারণ ও লালন করে তাঁর সুযোগ্য কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের সোনার বাংলা বির্নিমাণের মধ্য দিয়ে প্রমাণ করা হবে দৈহিকভাবে মহান এ নেতার মৃত্যু হলেও আদর্শের মাঝে আত্মিকভাবে তিনি বেঁচে আছেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ নৌবাহিনীর অব.ক্যাপ্টেন এমএ জব্বার,স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডা.রফিকুল ইসলাম দীপু,জাতীয় চক্ষু ও বিজ্ঞান ইনস্টিটিউটের প্রফেসর ডা.এবাদুর রহমান চৌধুরী,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক,উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ,পৌরসভার মেয়র সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,সাধারণ সম্পাদক মাওলাদ হোসেন সানা,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,সম্পাদক শেখ শহিদুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা প্রমুখ।
কয়েক বছর ধরে বানারীপাড়া সরকারী মডেল ইউনিয়ন ইনস্টিটিউশনের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন অ্যালামনাই এসোসিয়েশনের ব্যানারে বিদ্যালয় ক্যাম্পাসে তিন দিন ব্যাপি এ ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালিত হচ্ছে।
সংসদ সদস্য মো. শাহে আলম বানারীপাড়া সরকারী মডেল ইউনিয়ন ইনস্টিটিউশনের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন অ্যালামনাই এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা ও আহবায়ক। এদিকে তিনদিন ব্যাপি এ ফ্রি মেডিকেল ক্যাম্পের সঙ্গে একাত্মতা প্রকাশ করে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিলের হেলথ ক্যাম্পের উদ্বোধন করেন সংসদ সদস্য মো. শাহে আলম।
বরিশাল নিউজ/রাহাত