সততা স্টোরের উদ্বোধন করেন ইউএনও

সততা স্টোরের উদ্বোধন করেন ইউএনও

বরিশাল নিউজ।। শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে দুদকের উদ্যোগে আগৈলঝাড়া সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে সততা ষ্টোরের উদ্বোধন করা হয়েছে।
জেলা দুর্নীতি দমন কমিশনের ৩০ হাজার টাকা আর্থিক সহায়তায় খাত, কলম, স্কেল, বিভিন্ন শিক্ষা উপকরণ ও খাবার আইটেমসহ মোট ৩০টি আইটেম নিয়ে আজ বুধবার সকালে বিদ্যালয়ের দ্বিতীয় তলার একটি কক্ষে সততা ষ্টোরের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয় এডহক কমিটির সভাপতি বিপুল চন্দ্র দাস।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নজরুল ইসলাম, উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি সরদার হারুন রানা, সাধারণ সম্পাদক নির্মলেন্দু বাড়ৈ, প্রধান শিক্ষক জহুরুল হকসহ শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীরা।
সততা স্টোর উদ্বোধনের আগে এসেমবিলিতে শিক্ষার্থীদের উদ্দেশ্যে নৈতিক শিক্ষা গ্রহনের আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল দাস।
এই সততা স্টোর থেকে শিক্ষার্থীরা তাদের প্রয়োজনীয় শিক্ষা উপকরণসহ দোকানে থাকা যে কোন আইটেম কিনে নির্দিষ্ট জায়গায় মূল্য রাখবে। দোকানে থাকবে না কোন দোকানদার। এই দোকানের ক্রেতা ও বিক্রেতা সবাই হলো শিক্ষার্থীরা। দোকানে থাকবে একটি খাতা, যাতে শিক্ষার্থীরা তাদের নাম লিখে কোন উপকরণ কিনেছে তা লিখে রাখবে।
উদ্বোধন শেষে নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয় সভাপতি বিপুল চন্দ্র দাস ও শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম শিক্ষা সততা স্টোর থেকে উপকরণ কিনে নির্দ্দিস্ট স্থানে টাকা রেখে ওই উপকরণ শিক্ষার্থীদের গিফ্‌ট হিসেবে প্রদান করেন।

বরিশাল নিউজ/শামীম