বরিশাল নিউজ।। আগৈলঝাড়াকে মাদকমুক্ত ঘোষণা করার লক্ষ্যে জনগনের দোরগোড়ায় পুলিশী সেবা পৌঁছে দিতে আগৈলঝাড়া থানা পুলিশের উদ্যোগে সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয় ও ভেগাই হালদার পাবলিক একাডেমীতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেনের সভাপতিত্বে বুধবার সকালে সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে এসেমব্লিতে কমিউনিটি পুলিশিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অন্যদিকে দুপুরে উপজেলা সদরের ভেগাই হালদার পাবলিক একাডেমীতেও স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
কমিউনিটি পুলিশিং ও মতবিনিময় সভায় সম্প্রতি দেশে ছেলেধরা ও গলা কাটায় গুজবে সন্দেহভাজন কাউকে দেখলে তাৎক্ষনিক থানা পুলিশে খবর দিয়ে পুলিশের হাতে তুলে দেয়ার আহ্বান জানায় পুলিশ।
এছাড়াও শিক্ষার্থীদের বাল্য বিয়ের কুফল ও প্রতিরোধ, যৌন নিপিড়নের বিরুদ্ধে সোচ্ছার হওয়া, আগৈলঝাড়াকে মাদকমুক্ত ঘোণা করতে মাদক প্রতিরোধ ও ব্যবসায়িদের পুলিশের হাতে তুলে দিতে সহযোগীতা করা, খেলাধুলার পাশপাশি শিক্ষার্থীদের নৈতিকতার শিক্ষা অর্জনসহ যে কোন সমস্যায় পুলিশী সেবা গ্রহনের আহ্বান জানানো হয়।
শিক্ষার্থীদের স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ও মতবিনিময় সভা অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জহুরম্নল হক ও ভেগাই হালদার পালিক একাডেমীর প্রধান শিক্ষক যতীন্দ্র নাথ মিস্ত্রী।

বরিশাল নিউজ/শামীম