পবিপ্রবিতে বার্ষিক কর্মসম্পাদন ব্যবস্থাপনা শীর্ষক কর্মশালা-বরিশাল নিউজ

পটুয়াখালী নিউজ।। পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সরকারি কর্মব্যবস্থাপনা পদ্ধতির আওতায় বার্ষিক কর্মসম্পাদন ব্যবস্থাপনা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য প্রফেসর ড. এম শাহ্‌ নওয়াজ আলী। সভাপতিত্ব করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুনর রশীদ ।

টিএসসি ভবনের কনফারেন্স রুমে শনিবার সকালে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।
রেজিস্ট্রার প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ আলী।
দিনব্যাপী এ কর্মশালায় রিসোর্স পার্সন ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক ড. ফেরদৌস জামান, জনসংযোগ ও তথ্য অধিকার বিভাগের পরিচালক ড. এ, কে, এম, শামসুল আরেফিন, বার্ষিক কর্মসম্পাদন, সেবা উন্নয়ন ও উদ্ভাবন শাখা, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব জাকিয়া পারভীন, কর্মসম্পাদন ব্যবস্থাপনা (নীতি ও সমন্বয় শাখা) মন্ত্রিপরিষদ বিভাগের সিনিয়র সহকারী সচিব মুহাম্মদ সাইফুল ইসলাম, বার্ষিক কর্মসম্পাদন, সেবা উন্নয়ন ও উদ্ভাবন শাখা, অর্থ ও হিসাব বিভাগ ও ফোকাল পয়েন্ট (এপিএ)’র সিনিয়র সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম, বার্ষিক কর্মসম্পাদন, সেবা উন্নয়ন ও উদ্ভাবন শাখা, অর্থ ও হিসাব বিভাগের সিনিয়র সহকারী পরিচালক রবিউল ইসলাম প্রমুখ।
বরিশাল নিউজ/পটুয়াখালী