মোফাজ্জল হোসেন খান মাধ্যমিক বালিকা বিদ্যালয় এমপিও ভুক্ত করার দাবি-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বরিশাল নগরীর মোফাজ্জল হোসেন খান মাধ্যমিক বালিকা বিদ্যালয়টি এমপিও ভুক্ত করার দাবিতে মানববন্ধন ,মিছিল ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছেন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসী।

অশ্বিনী কুমার হলের সামনে মঙ্গলবার ২৯ অক্টোবর সকাল ১১ টায় এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মোফাজ্জল হোসেন খান মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সিনিয়র সদস্য আনোয়ার হোসেন তালুকদারের সভাপতিত্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

তারা বলেন,আমরা শিক্ষক-শিক্ষিকারা ১৮ বছর ধরে এলাকায় শিশুদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিয়ে যাচ্ছি । আর আর্থিক অনটনের মধ্যে জীবন যাপন করে যাচ্ছি।
তারা দ্রুত মোফাজ্জল হোসেন খান মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে এমপিও ভুক্ত করার জন্য প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর কাছে দাবি জানান।

এসময় বক্তব্য রাখেন প্রধান শিক্ষক গাজী হারুন,মোঃ আনোয়ার হোসেন,আঃ রসিদ মুন্সি,আঃ রসিদ মিয়া,শিক্ষিকা ফরিদা ইয়াসমিন,খাদিজা আক্তার সুমা,মাহমুদা খানম সামিনা আফরোজ।

মানববন্ধন অনুষ্ঠান সঞ্চলানা করেন মোঃ কামরুল ইসলাম ও মাহমুদ হাসান। পরে তারা জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমানের মাধ্যমে প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

২০০১ সালে ৬৮ শতাংশ জমির উপর বিদ্যালয়টি প্রতিষ্ঠা করা হয়। দুইতলা বিশিষ্ট দুইটি ভবনে প্রায় তিন শতাধিক শিক্ষার্থী পড়ালেখা করছে।
বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার[/fusion_text][/fusion_builder_column][/fusion_builder_row][/fusion_builder_container]