ইসলামী আন্দোলন বাংলাদেশের দায়িত্বশীল তারবিয়াত-বরিশাল নিউজ

ইসলামী আন্দোলন বাংলাদেশের দায়িত্বশীল তারবিয়াত-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। ভারতসহ বিভিন্ন দেশে মুসলিম হত্যার বিরুদ্ধে মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।
তিনি আরও বলেন, ‘ভারত মুসলামানদের দেশ। ৭০০ বছর মুসলমানরা শাসন করেছে ভারতবর্ষকে। মুসলমানদের সচেতন হতে হবে।’
 ভারতে মুসলিম হত্যার প্রতিবাদে আগামী ৩০ জুলাই মঙ্গলবার ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিল ও স্মারকলিপি পেশ কর্মসূচি পালিত হবে জানিয়ে তিনি দেশবাসীকে দলমত নির্বিশেষে গণ মিছিলে অংশগ্রহণ করার আহ্বান জানান। সারা বিশ্বের মুসলমানদের ঐক্যবদ্ধ হওয়া এখন সময়ের দাবিতে পরিণত হয়েছে বলেন তিনি।
 
ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে থানা দায়িত্বশীল তারবিয়াত তোপখানা রোডস্থ বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদ মিলনায়তনে শুক্রবার প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলম এতে সভাপতিত্ব করেন। মাওলানা ইমতিয়াজ আলম বলেন ,’দেশে আজ খুন, ধর্ষণের সর্গরাজ্যে পরিণত হয়েছে। গ্যাসের মূল্যসহ প্রয়োজনীয় কাজ ব্যবহারের মূল্য সাধারণ জনগণের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে।’ দেশের বাজেটকে জনগণের কল্যাণ মুখী করার জন্য সরকারকে কার্যকরী ভূমিকা পালন করোর আহবান জানান তিনি।
বরিশাল নিউজ/প্রেসবিজ্ঞপ্তি