বরিশাল বিশ্ববিদ্যালয়ে শেখ হাসিনার জন্মদিন অনুষ্ঠান-বরিশাল নিউজ

বরিশাল বিশ্ববিদ্যালয়ে শেখ হাসিনার জন্মদিন অনুষ্ঠান-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে বিভিন্ন সংগঠন।
এই উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয়ে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাতে প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

উপাচার্য জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা-মনন, সততা, নিষ্ঠা, যোগ্যতা, প্রাজ্ঞতা, দক্ষতা, সৃজনশীলতা, উদারমুক্ত গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গী ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে।

তিনি আরো বলেন এক সময়ের কথিত ‘তলাবিহীন ঝুড়ি দারিদ্র-দুর্ভিক্ষে জর্জরিত যে বাংলাদেশকে অস্তিত্ব টিকিয়ে রাখার সংগ্রাম করতে হয়েছে বর্তমানে জননেত্রী শেখ হাসিনার কল্যাণমুখী নেতৃত্বে সেই বাংলাদেশ আজ বিশ্বজয়ের অভিযাত্রায় এগিয়ে চলেছে এবং বিশ্বসভায় আত্মমর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন

আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিনে র‌্যালি-বরিশাল নিউজ

আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিনে র‌্যালি-বরিশাল নিউজ

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা, আলোচনাসভা, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
উপজেলা সদরে আওয়ামী লীগ কার্যালয় থেকে শনিবার সকাল সাড়ে দশটায় নেতা কর্মীদের সমন্বয়ে আনন্দ শোভাযাত্রা বের হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা সাবেক চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম তালুকদার, মলিনা রানী রায়, আবুল বাশার হাওলাদার, বিপুল দাস, উপজেলা শ্রমিক লীগ সভাপতি আবুল কাশেম সরদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, উপজেলা যুবলীগ সভাপতি সাইদুল সরদার, সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু, উপজেলা ছাত্রলীগ ভারপ্রাপ্ত সভাপতি মো. উজ্জল হোসেন খলিফা, সাধারণ সম্পাদক জাকির পাইকসহ উপজেলা ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ।

বরিশাল নিউজ/শামীম