ফ্রি টেকসই ভাতা বই বিতরণ-বরিশাল নিউজ

ফ্রি টেকসই ভাতা বই বিতরণ-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন,”আমাদের প্রধানমন্ত্রী এদেশের সিনিয়র সিটিজেন নাগরিকদের মর্যদাশীল আসনে বসানোর জন্য দিন-রাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, আপনারা তার জন্য দোয়া করবেন।”
সমাজসেবা অধিদপ্তরাধীন শহর সমাজসেবা কার্যক্রমের আওতায় ফ্রি টেকসই ভাতা বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মেয়র এ কথা বলেন।

সিটি কর্পোরেশনের সামনে সোমবার দুপুরে এই আয়োজন করা হয়। এ সময় ২০১৮-১৯ অর্থ বছরে নগরীর ৩,৪,৫,৬,৭,৮,৯,ও ১০ নং ওয়ার্ডের বয়স্ক ভাতাভোগীদের মাঝে বই প্রদান করা হয়।
বিসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইসরাইল হোসেন এতে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন বরিশাল সমাজসেবা উপ-পরিচালক আল-মামুন তালুকদার।

বয়স্ক ভাতাভোগীদের মাঝে বই প্রদান -বরিশাল নিউজ

বয়স্ক ভাতাভোগীদের মাঝে বই প্রদান -বরিশাল নিউজ

মেয়র এসময় ১৯৭৫ সালের ১৫ আগস্টের কথা স্মরণ করে বলেন “আজকে অপনারা আমাকে মেয়রের আসনে বসিয়েছেন এখানে আজ আমার থাকার কথা না।আমার স্থান হওযার কথা ছিলো কবরে, নতুবা পোষ্টারে । সেদিন আমি দেড় বছরের সাদিক মায়ের কোলে ছিলাম ,আমার মা পাঁচটি বুলেট বিদ্ধ হন। ভাগ্যক্রমে মায়ের কোলে থাকা আমাকে আল্লাহ পাক বাঁচিয়ে রেখেছেন আপনাদের সেবা করার জন্য”।

তাই আমার নগরীতে কোন সিটিজেন নাগরিক আর অবহেলিত থাকবে না। তিনি আরো বলেন আমি বিসিসিতে কারো চাকুরী খাইতে আসি নাই । সবাইকে সঠিকভাবে দায়িত্ব পালনের আহবান জানান তিনি।
ভাতা বই বিতরন অনুষ্ঠানে নগরীর ৮টি ওয়ার্ডের ৬ শত ১ জনকে ৩৬ লক্ষ ৬ হাজার টাকা ভাতা দেওয়া হয় যা ব্যাংক থেকে উত্তোলন করতে পারবেন তারা।
বরিশাল নিউজ/শামীম