আল- কুরআন ফাউন্ডেশনের অনুষ্ঠানে মজিবর রহমান সরোয়ার-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বরিশাল আল -কুরআন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার বলেছেন, আজ আমাদের দেশের সরকার ভেজাল বলেই সর্বত্র খাদ্যে-পণ্যে ভেজাল ছড়িয়ে পড়েছে।

দেশের এলিট ফোর্স প্রধান নিজেও ভেজাল কারীদের মৃত্যুদন্ড চাইতে বাধ্য হচ্ছে কারন সরকারের ভিতর চেইন অব কমান্ড নেই বলেই আজ ভেজাল ব্যবসায়ীদের নিয়ন্ত্রন করতে ব্যর্থ হয়েছে সরকার ।

তিনি আরো বলেন, একটি রাষ্ট্রের বিচার বিভাগ,আইন ও প্রশাসনকে সরকার যদি কুক্ষিগত করে রাখে সেদেশের সমাজে অবক্ষয় নেমে আসে যা আমাদের সমাজে প্রতিনিয়ত ঘটছে। এ অবক্ষয় থেকে মুক্তি পেতে তিনি আলেম ওলামায়েদেরকে এগিয়ে আসারজ আহবান জানান।

রবিবার বেলা ১২ টায় আল- কুরআন ফাউন্ডেশনের আয়োজনে অশ্বিনী কুমার হলে কে’রাত প্রতিযোগিতা ও পবিত্র কুরআন শরীফ পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

বরিশাল মহানগর জাতীয় ইমাম সমিতির সভাপতি আলহাজ্ব মাওলানা কাজী আবদুল মান্নানের সভাপতিত্বে কে’রাত প্রতিযোগিতা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বরিশাল সরকারী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওঃ আঃ ওয়াহেদ, আলহাজ্ব মাওলানা আঃ রব,হাফেজ মাওঃ আঃ গফুর,হাফেজ মাওঃ মাহমুদ।

কে’রাত প্রতিযোগিতা অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করেন আলহাজ্ব মাওঃ সামসুল আলম,আলহাজ্ব মাওঃ সিরাজুম মুনির,হাফেজ আমিনুল ইসলাম।
কে’রাত প্রতিযোগিতায় বরিশাল মহানগর ও শহরতলী এলাকার ২৫ টি মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৭৫ জন প্রতিযোগী অংশ গ্রহন করে।
প্রতিযোগিতা অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও ২ জন রানারআপ সহ ৫ জনকে ক্রেস্ট সহ সম্মাননা প্রদান করা হয়।
বরিশাল নিউজ/শামীম