বরিশাল বিএনপির সাংগঠনিক রুদ্ধদ্বার সভা-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বিএনপির বরিশাল মহানগরসহ বিভাগের ৬ জেলার প্রাথমিক সদস্য সংগ্রহ কর্মসূচির হাল নাগাদ তথ্য সংগ্রহের পর্যবেক্ষণে সাংগঠনিক রুদ্ধদ্বার সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে বুধবার (১৬ই) অক্টোবর এ সভা অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি মোঃ মজিবর রহমান সরোয়ার এতে সভাপতিত্বকরেন। পর্যবেক্ষণ ও সাংগঠনিক রুদ্ধতার সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম-মহাসচিব খায়রুল কবীর খোকন।

প্রধান অতিথি যুগ্ম-মহাসচিব খাইরুল কবীর খোকন সাংবাদিকদের জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিতে সারা দেশে ২ কোটির উপর সদস্য রয়েছে ।

আমাদের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারা দেশে সকলস্তরে সদস্য সংখ্যা কত তার স্থায়ী হিসাব রাখার জন্য কাজ করা হচ্ছে।

তিনি আরো বলেন, ২০১৭ সালে আমরা এই কর্মসূচি হাতে নিয়েছিলাম। কিন্তু রাজনৈতিক প্রতিকুলতার কারনে আমাদের কাজ শেষ করা সম্ভব হয়নি।

তাই এখন থেকে বরিশাল বিভাগের ১ টি মহানগর সহ বিভাগের ৬ জেলার কার্যনির্বাহী কমিটির সকল স্তরের সদস্যদের কেন্দ্রীয় কমিটিকে সহযোগিতা করার আহবান জানান তিনি।

সাংগঠনিক আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাফিজ ইব্রাহিম,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজবা উদ্দিন ফরহাদ, আবুল হোসেন খান, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিন,সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, জেলা বিএনপি সভাপতি এবায়েদূল হক চাঁন, মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, দক্ষিণ বরিশাল জেলা বিএনপি সম্পাদক আবুল কালাম শাহিন প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের রহমত উল্লাহ্‌, হায়দাল আলি খান লেলিন, নুরুল ইসলাম নয়ন,কাজী রওনুকুল ইসলাম রনক সহ বরিশাল বিভাগের ৬ জেলার সভাপতি ও সম্পাদক।
বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার