নৌপথে বরিশালে পৌঁছান রাষ্ট্রদূত

নৌপথে বরিশালে পৌঁছান রাষ্ট্রদূত

বরিশাল নিউজ।। বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার তিনদিনের সফরে বরিশালে এসেছেন । নৌপথে গ্রিনলাইনের একটি ওয়াটারবাসে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে তিনি বরিশাল পৌঁছান। বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান, পুলিশ সুপার সাইফুল ইসলাম, বরিশাল মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঞাঁ নদীবন্দরে তাকে স্বাগত জানান ।

এরপর সেখান থেকে গাড়ি বহর নিয়ে রাষ্ট্রদূত হোটেল গ্রান্ড পার্কে পৌঁছান। পুলিশের বরিশাল রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. শফিকুল ইসলামের সঙ্গে বিকালে রাষ্ট্রদূতের সাক্ষাতের কথা রয়েছে।

বরিশালের কোথায় কোথায় যাবেন রাষ্ট্রদূত:

এই সফরে আমেরিকান রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার বুধবার সকালে পিরোজপুর জেলার ভান্ডারিয়ায় যাবেন এবং সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জুর বাসভবনে সাক্ষাত করবেন। এইদিন দুপুরে তিনি ঝালকাঠি জেলার ভিমরুলিতে ভাসমান পেয়ারা বাজার পরিদর্শন করবেন। বিকাল সোয়া ৩টায় বাংলাদেশ বেতার বরিশালে রেডিও ইন্টারভিউতে অংশ নেবেন। এরপর বিকেল ৪টা ৫০ মিনিটে বরিশালের মিয়া বাড়ি মসজিদ পরিদর্শন করবেন। রাত ৮টায় হোটেল গ্রান্ড পার্কে ডিনারে অংশ নেবেন।

তৃতীয়দিন বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল সোয়া ৮টায় বরিশাল নগরের অক্সফোর্ড মিশন চার্চ, সকাল ৯টায় মৎস্য অবতরণ, সকাল সোয়া ৯টায় জাহানারা ইসরাইল স্কুল অ্যান্ড কলেজ এবং বেলা সাড়ে ১১টায় নগরের সিঅ্যান্ডবি রোডে শহিদ আব্দুর রব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ পরিদর্শন করবেন।
এরপর বিকেল সাড়ে ৪টায় তিনি বরিশাল বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে রওয়ানা করবেন।

বরিশাল নিউজ/শাওন