বরিশাল মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বরিশাল মহানগর ওয়ার্ড সম্মেলনের সিদ্ধান্ত নিয়েছে মহানগর আওয়ামী লীগ। এই জন্য সাত সদস্যের কমিটি গঠন করা হয়েছে। আগামী ১৫ নভেম্বরের মধ্যে সম্মেলন শেষ করার নির্দেশনা রয়েছে বলে বৈঠক সূত্রে জানা গেছে।

কেন্দ্রীয় আওয়ামী লীগের জাতীয় সম্মেলন সফল করার উপলক্ষে বরিশাল মহানগর আওয়ামী লীগের আয়োজনে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় আগামী ২০ অক্টোবর থেকে প্রতিটি ওয়ার্ডে পর্যায়ক্রমে সম্মেলন করার সিদ্ধান্ত অনুমোদন হয়। সম্মেলন মনিটরিং এর জন্য ৭ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। এই সদস্যরা হলেন মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হুমায়ুন কবির, সদস্য রফিকুল ইসলাম খোকন,শিল্প ও বানিজ্য সম্পাদক নিরব হোসেন টুটুল, তথ্য ও গবেষনা সম্পাদক হাসান মাহমুদ বাবু, সাংগঠনিক সম্পাদক সৈয়দ নূর উদ্দিন শাহিন, সহ-দফতর সম্পাদক কাজী মুনির উদ্দিন তারিক ও প্রচার সম্পাদক গোলাম সরোয়ার রাজিব রয়েছেন।

২০১২ সালে শওকত হোসেন হিরনকে সভাপতি এবং আফজালুল করিমকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়। তবে সেই কমিটি আর পুর্ণাঙ্গরূপ লাভ করতে পারেনি।
২০১৪ সালে শওকত হোসেন হিরন মৃত্যুবরণ করার পরে সৈয়দ গোলাম আব্বাস চৌধুরী দুলালকে সভাপতি এবং জাহাঙ্গীর হোসাইনকে সাধারণ সম্পাদক করে মহানগর কমিটি গঠন করা হয়।
বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার