শায়েস্তাবাদে বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকীতে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম-বরিশাল নিউজ


বরিশাল নিউজ।। পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু যে সোনার বাংলা গড়ে যেতে পারেননি তা আজ তার সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন পুরন করছেন।

প্রধানমন্ত্রী বলেছেন সোনার বাংলায় আর কোন গ্রাম থাকবেনা , সবখানে শহরের সুবিধা পৌঁছে দয়ো হবে । আমরা প্রধানমন্ত্রীর সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য ইতোমধ্যে কাজ শুরু করে দিয়েছি। তিনি আরো বলেন,প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়ন করতে হলে আমাদের সকলকে মিলে নেত্রীর হাতকে শক্তিশালি করতে হবে।

স্বাধীনতার মহান স্থপতি, সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদৎ বার্ষিকী ও ১৫ই আগস্ট শাহাদৎ বরণকারী সকল শহীদদের স্মরণে সদর উপজেলা শায়েস্তবাদ মোয়াজ্জেম হোসেন উচ্চ বিদ্যালয় প্রাঙণে শনিবার আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

প্রধান শিক্ষক সুলতান আহেম্মেদের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন মুক্তযোদ্ধা আঃ খালেক,স্থানীয় আ’লীগ সভাপতি মামুন তালুকদার,ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান মুন্না, মুক্তিযোদ্ধা এম.জি কবীর ভুলু,মহানগর যুবলীগ যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুন, শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন, মহানগর ছাত্রলীগ সভাপতি মোঃ জসিম উদ্দিন,জেলা ছাত্রলীগ সহ-সভাপতি জোবায়ের আবদুল্লাহ জিন্নাহ।

তিনি এসময় আরো বলেন বরিশাল জেলার য েসকল নদী ভাংগন এলাকা রয়েছে শিঘ্রই সেসব এলাকার কাজ শুরু হবে এজন্য আমাকে একটু সময় দিতে হবে।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবার এবং শহীদ আঃ রব সেরনিয়াবাতসহ সকল শহীদদের জন্য দোয়া-মোনাজাত করা হয়।

পরে পানি সম্পদ প্রতিমন্ত্রী সদর উপজেলার তালতলী ও চরমোনাই ইউনিয়নের বিভিন্ন নদী ভাংগন এলাকা পরিদর্শন করেন।
বরিশাল নিউজ/শামীম