জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কল সেন্টার ‘৩৩৩’ প্রচারণায় সংবাদ সম্মেলন-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। জনগণের দোরগােড়ায় সেবা প্রদান নিশ্চিত করতে কল সেন্টার ‘৩৩৩’, চালু হয়েছে গত বছরের ১২ এপ্রিল। প্রবাসীরাও ০৯৬৬৬৭৮৯৩৩৩ নম্বরে কল করতে পারবেন।
যে কোন ফোন থেকে এই নম্বরে কল করে সরকারি সেবা প্রাপ্তির পদ্ধতি, জনপ্রতিনিধি ও সরকারি কর্মচারীদের সাথে যােগাযােগের তথ্য, পর্যটন আকর্ষণযুক্ত স্থান, বিভিন্ন জেলা সম্পর্কিত বিস্তারিত তথ্য জানার সুযোগ রয়েছে।
এছাড়াও বিভিন্ন সামাজিক সমস্যার প্রতিকারে নাগরিকগণ জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করতে পারছেন।
এসবের পাশাপাশি নাগরিকগণ এ সেবার মাধ্যমে সামাজিক সমস্যার (বাল্যবিবাহ, ইভটিজিং, খাদ্যে ভেজাল ইত্যাদি) প্রতকার, সরকারি কর্মকর্তাদের সাথে যােগাযােগের তথ্য, ইসলামিক মাসআলা মাসায়েল, নিরাপদ অভিবাসন সংক্রান্ত তথ্য ও অভিযােগ, ই-টিআই
Ctronic Taxpayer Identification Number) সংক্রান্ত তথ্য, আবহাওয়ার তথ্যসহ বিবিধ সেবা পেতে পারেন।

কলসেন্টার ৩৩৩’ এর মাঠ পর্যায়ে ব্যাপক প্রচারণার জন্য বুধবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করেন জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান।
তিনি জানান,উদ্যোগটি জনসাধারণের মাঝে ছড়িয়ে দিতে তারা বরিশালে প্রচার-প্রচারণামূলক অনেক উদ্যোগ নিয়েছেন। তিনি বলেন, জেলা প্রশাসকের কার্যালয়ের সামসে বিলবাের্ড স্থাপন করা হয়েছে,
শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের নিকট পত্র দেয়া হয়েছে, মসজিদে খুৎবায় ৩৩৩’ এর প্রচারণা,জেলা প্রশাসনের উদ্যোগে আয়ােজিত বিভিন্ন অনুষ্ঠানে ৩৩৩ কলসেন্টারের প্রচারণার কার্যক্রম চলমান আছে।
তিনি উদ্যোগটির সর্বোচ্চ সফলতা নিশ্চিত করার জন্য বরিশাল জেলার সাংবাদিকদের সহযােগিতা কামনা করেন।
বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার