বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের ভবন ভাংচুরের চেষ্টা

বরিশাল নিউজ।। বরিশাল সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর,মহানগর আওয়ামী লীগ নেতা এবং বরিশাল শহীদ আবদুর রব সেরনিয়াবাত প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিয়ম না মেনে ভবন নির্মান করছিলেন এমন অভিযোগ করেছেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। তিনি বলেন, মাপ-ঝাপ- নোটিশ সবই দেয়া হয়েছে। জাকির হোসেন কিছু জানেন না ,তা ঠিক নয়।

কিন্তু সিটি করপোরেশনের লিখিত নির্দিশ ছাড়া উচ্ছেদ অভিযান চালানো নিয়ে ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ সাঈদ আহম্মেদ মান্নার বিরুদ্ধে অভিযোগ তুলে খবর প্রকাশিত হয়। মেয়র বলেন খবরটি ভাইরাল হওয়ায় তিনি প্রকৃত ঘটনা জানাতে সাংবাদিকদের ডেকেছেন।

সিটি করপো্ররেশনের এ্যানেক্স ভবনে মেয়রের দ্বিতীয় অফিসে মঙ্গলবার সন্ধ্যায় সাংবাদিকদের সাথে নিউজটি নিয়ে কথা বলেন তিনি। ঘটনার সময় সাংবাদিকদের অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়েছে বলে মেয়রকে জানান তারা। ভবনের একাংশ উচ্ছেদের চেষ্টার সময় সেখানে ব্যাপক শোডাউন হয়। আইনশৃঙ্খলা বাহিনীন হস্তক্ষেপে কয়েকঘন্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

১৯-২০ এ ২১ এর কাউন্সিলর কেন?
মেয়র যখন ঘটনাটি নিয়ে আলোচনা করছিলেন,তখন সেখানে নিরবে বসেছিলেন ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর বিপ্লব। তার ওয়ার্ডের সাবেক কাউন্সিলরের ভবন নিয়ে তুলকালাম ঘটনায়র সময়ও তিসন ছিলেন নিরব। পত্র-পত্রিকায় কোথাও তার নাম-গন্ধ নেই। এ নিয়ে মেয়রের অবহিতকরণ সভায় গুঞ্জন ওঠে ২১ এর কাউন্সিলর ২০শে কেন? এছাড়াও ঘটনাস্থলটি ছিল ১৯ নম্বর ওয়ার্ডে। সেই ওয়ার্ডের কাউন্সিলর নাইমুল ইসলাম লিটু ১ নম্বর প্যানেল মেয়র। তারপরেও সেখানে ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের প্রভাব দেখে বিস্মিত সবাই।