বরিশাল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করছেন এসএস জাকির হোসেন-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। মগানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক এসএম জাকির হোসেনকে কমিটি থেকে বহিষ্কারের জন্য কেন্দ্রে সুপারিশ পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বরিশাল সিটি করপোরেশনরর ২০ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এই আওয়ামী লীগ নেতা জাকিরের বাসভবনে সিটি করপোরেশন উচ্ছেদ অভিযান চালাতে বুলডেজার নিয়ে গিয়েছিল। কিন্তু অভিযানের কোন নির্দেশ কপি না থাকায় পুলিশের বাধার মুখে অভিযান বন্ধ করতে বাধ্য হয় তারা। এই অভিযানের নেতৃত্বে ছিলেন ২১ নম্বর ওয়ার্ড কাউন্সির শেখ সাঈদ আহমেদ মান্না।

এই নিয়ে জাকির সম্পাদিত পত্রিকায় মান্নার বিরুদ্ধে অভিযোগ তুলে বলা হয়, মান্নার এক ভাড়াটের বাসা থেকে ২৫০০ পিস ইয়াবা উদ্ধারের নিউজটি ফলাও করে জাকিরের পত্রিকায় প্রকাশ হওয়ায় ক্ষুব্ধ হয়ে ওই উচ্ছেদ অভিযান চালানো হয়।

এই অভিযানের পক্ষে যৌত্তিকতা তুলে ধরে প্রথমে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ এবং গতকাল শুক্রবার দুঃখ প্রকাশ করে সংবাদ সম্মেলন করেন জাকির হোসেন।
জাকির সংবাদ সম্মেলনে বিষয়টি তাদের মধ্যে ভুল বুঝাবুঝি বলে দাবি করেন। তিনি মেয়রের কাছে দুঃখ প্রকাশ করে বিষয়টি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার আহবান জানান।
সংবাদ সম্মেলনের পরদিনই তার বিরুদ্ধে এই সিদ্ধান্ত এলো।
বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার