কলাপাড়ায় প্রকাশ্যে বাছাই করা হচ্ছে সামাজিক নিরাপত্তা বেষ্টনী সুবিধাভোগীদরে-বরিশাল নিউজ

কলাপাড়া(পটুয়াখালী) নিউজ।। পটুয়াখালীর কলাপাড়ায় দীর্ঘদিন ধরে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় সুবিধাভোগীদের তালিকা তৈরিতে অনিয়মের অভিযোগের পর এবার প্রকাশ্যে বাছাই শুরু হয়েছে।
প্রথম দফায় কলাপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে শুক্রবার সকাল ১০টায় কলাপাড়া পৌর শহরের বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, হিজড়া,বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর নাম বাছাই অনুষ্ঠিত হয়।
কলাপাড়া পৌর শহর সমাজ সেবা অফিসের আয়োজনে ও ভাতা বাস্তবায়ন কমিটির পরিচালনায় প্রকাশ্যে এ বাছাই ও বিভিন্ন ক্যাটাগরিতে নাম তালিকাভুক্ত করেন অনুষ্ঠানের সভাপতি কলাপাড়া ইউএনও মো. মুনিবুর রহমান।

এই সময় উপস্থিত ছিলেন শহর সমাজসেবা কর্মকর্তা জিয়াবুল হোসেন, কলাপাড়া মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, কলাপাড়া প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবীর, সাবেক সভাপতি মেজবাহউদ্দিন মাননু, পৌর কাউন্সিলর মাহবুব আলম, জামাল হোসেন মাতুব্বর, হুমায়ন কবীর, নাসির উদ্দিন সোহাগ, উম্মে তামিমা বিথী, বিজলী রানী প্রমুখ।
কলাপাড়া ইউএনও মো. মুনিবুর রহমান বলেন, পৌরশহরে বিভিন্ন ক্যাটাগরিতে বাছাই শেষে ২১ জন প্রতিবন্ধী এবং ৫২ জন দলিত, হরিজন, বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর নাম নতুন করে তালিকাভূক্ত করা হয়েছে।
বরিশাল নিউজ/কলাপাড়া