বরিশাল জেলা কমিটির সম্মেলনে রাসেদ খান মেনন -বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বাংলাদেশের ওয়াকার্স পার্টির কেন্দ্রীয় সভাপতি কমরেড রাসেদ খান মেনন এমপি বলেছেন, আমি ও প্রধানমন্ত্রীসহ যারা নির্বাচিত হয়েছি আমাদেরকে দেশের কোন জনগন ভোট দেন নাই ,কারণ ভোটাররা কেউ ভোট কেন্দ্রে আসতে পারেন নাই। দেশের জনগণের ভোটাধিকার হরণ করেছে সরকার।
বাংলাদেশের ওয়াকার্স পার্টির বরিশাল জেলা কমিটির সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। অশ্বিনী কুমার হলে শনিবার ১৯ই অক্টোবর এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সরকার দেশব্যাপি উন্নয়ন করেছে, দেশ-বিদেশে প্রশংসিত হচ্ছে । তবে উন্নয়নের নামে দেশের গণতন্ত্রকে হত্যা করা হয়েছে।
মেনন আরো বলেন.,উন্নয়নের নামে আজ দেশের মানুষের মত প্রকাশের স্বাধীনতা কেড়ে নিয়েছে সরকার, তাই কেউ মুখ খুলে মত প্রকাশ করতে পারে না।

তিনি বিগত সরকারের সমালোচনা করে বলেন, তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া এবং হাওয়া ভবনের লুঠপাটের কারনে এখন কেউ সাজা ভোগ করছে ,কেউ পালিয় বেড়াচ্ছে। বর্তমান সরকারের যারা দুর্নীতি লুঠপাট সহ বিদেশে অর্থ পাচার করছে তাদের বিচার কে করবে প্রশ্ন করেন তিনি।

বরিশাল জেলা কমিটির সভাপতি নজরুল হক নিলুর সভাপতিত্বে জেলা সম্মেলনে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় পলিট ব্যুরো সদস্য কমরেড আনিছুর রহমান মল্লিক।

এসময় আরো বক্তব্য রাখেন জেলা সাধারণ সম্পাদক সাবেক এমপি শেখ মোহাম্মদ টিপু সুলতান,কমরেড শান্তি দাশ,কেন্দ্রীয় সদস্য বিশ্বজিৎ বাড়ৈ, কমরেড টি.এম শাহজাহান হাওলাদার, কমরেড আঃ মন্নান,ফায়জুল হক বালী ফারহিন,সিমা রানি শীল ও শাহিন হোসেন।
বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার