আবরার হত্যা ও বেগম খালেদা জিয়ার নিঃশর্ত দাবিতে বিএনপির সমাবেশ-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার বলেছেন, দেশে এখন আর ন্যায় বিচার নেই। আমাদের ভোটার বিহীন সরকার দেশের সংবিধান মানেন না।
দেশের স্বাধীনতা ও স্বার্থ রক্ষার কথা বলতে গিয়ে অবৈধ সরকারের সন্ত্রাসী ছাত্রলীগের হাতে আবরার শহীদ হয়েছে উল্লেখ করে তিসি বলেন,আবরার হত্যা ও দেশ বিরোধী চুক্তি একই সূত্রে গাথা।

দেশ বিরোধী চুক্তি,মেধাবী তরুন ছাত্র আবরার ফাহাদকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত দাবিতে বিএনপি আয়োজিত সমাবেশে তিনি একথা বলেন।

বরিশাল মহানগর ও জেলা বিএনপি যৌথ আয়োজনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সরোয়ার বলেন,সরকার তার মসনদ অবৈধভাবে টিকিয়ে রাখার জন্য দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে একটি মিথ্যা মামলায় আদালতকে ব্যবহার করে জেলে রেখে ভোটার বিহীন নির্বাচন থেকে শুরু করে একের পর এক দেশের সম্পদ বিক্রি করে দিচ্ছেন।
এই লুটেরা খুনি সরকারের বিরুদ্ধে সকল মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

সমাবেশে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বরিশাল উত্তর জেলা সভাপতি মেজবা উদ্দিন ফরহাদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন খান,বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি বিলকিস আক্তার শিরিন, বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল উত্তর জেলা বিএনপি সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমান,মাহাবুবুল হক নান্নু, বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন, সম্পাদক আবুল কালাম শাহিন,মহানগর ভারপ্রাপ্ত সম্পাদক জিয়া উদ্দিন সিকদার,যুগ্ম সম্পাদক আনায়ারুল হক তারিন, উজিরপুর উপজেলা বিএনপি সভাপতি আঃ মন্নান মাস্টার, বাবুগঞ্জ উপজেলা বিএনপি সম্পাদক অহিদুজ্জামান প্রিন্স,মহানগর যুবদল সভাপতি আখতারুজ্জামান শামীম, সম্পাদক মাসুদ হাসান মামুন,জেলা যুবদল সভাপতি পারভেজ আকন বিপ্লব,সম্পাদক তছলিম উদ্দিন ও বরিশাল মহানগর মহিলাদল নেত্রী শামিমা আকবর।
বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার