বরিশাল বিভাগীয় স্টেডিয়াম

বরিশাল বিভাগীয় স্টেডিয়াম

বরিশাল নিউজ।। জাতীয় ক্রিকেট লীগের বরিশাল ও রাজশাহী বিভাগের ম্যাচ শুরু হচ্ছে আজ থেকে। বরিশাল বিভাগীয় স্টেডিয়ামে সকালে এই ভেন্যু উদ্বোধন করবেন বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস। লীগের শুরুতে স্বাগতিকদের পক্ষে খেলেছেন ফজলে রাব্বী । তবে জাতীয় দলে ডাক পড়ায় আর থাকছেন না তিনি।
বরিশাল স্টেডিয়ামে জাতীয় লীগের অপর ম্যাচটি শুরু হওয়ার কথা রয়েছে ২৯ অক্টোবর।এই ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে স্বাগতিক বরিশাল ও খুলনা বিভাগ। এর আগে ৮ অক্টোবর একই মাঠে খেলার কথা ছিল এই দুই দলের। কিন্তু ওই সময় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের সুবর্ণ জয়ন্তী উৎসব ছিল । যে কারণে হোটেলে জায়গা না পাওয়ায় ম্যাচটি খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
বরিশাল বিভাগীয় দল: কামরুল ইসলাম রাব্বি (অধিনায়ক), শাহরিয়ার নাফিস, সোহাগ গাজী, মোসাদ্দেক হোসেন সৈকত, আল-আমিন হোসেন, সালমান হোসেন, নুরুজ্জামান, মনির হোসেন, তানভির হোসেন, শামসুল ইসলাম অনিক, তৌহিদুল ইসলাম রাসেল, মঈনুল ইসলাম, রাফসান আল মাহমুদ।

রাজশাহী বিভাগীয় দল: জহিরুল ইসলাম অমি (অধিনায়ক), সাব্বির রহমান রুম্মন, সানজামুল ইসলাম, তাইজুল ইসলাম, মুক্তার আলী, ফরহাদ রেজা, ফরহাদ হোসেন, দেলোয়ার হোসেন, মাইশুকুর রহমান।