বরিশাল জেলা ও মহানগর জার্তীয় পার্টির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে জাতীয় পার্টি নেতা ইকবাল হোসেন তাপস-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।।জাতীয় পার্টি নেতা ইকবাল হোসেন তাপস বলেছেন, দেশের রাজনৈতিক অবস্থা ভাল না বলেই সরকার নির্লজ্জভাবে ভোট কারচুপি করেছে। ভোটারদের অধিকার হরণ করার ঘটনা বরিশালসহ দেশবাশীর মনে থাকবে বলেন তিনি। তাপস জাতীয় পার্টির কর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘সিটি নির্বাচনে জাপা কর্মীরা নিরলসভাবে কাজ করার কারনেই আমরা নির্বাচনের মাঠে ছিলাম।’ তিনি আরো বলেন,যারা ভোট কারচুপির মাধ্যমে নির্বাচিত হয়েছেন তারা এখিও পর্যন্ত সেই নির্বাচনকে আইনগতভাবে জায়েজ করতে পারেনি। তাপস বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী ছিলেন।
কির্তনখোলা মিলনায়তনে রবিবার সন্ধায় বরিশাল জেলা ও মহানগর জার্তীয় পার্টির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
কেন্দ্রীয় জাতীয় পার্টির সহ-সভাপতি ও বরিশাল জেলা জাতীয় পার্টির আহবায়ক অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বরিশাল মহানগর সহ-সভাপতি রফিকুল ইসলাম গফুর,জেলা যুগ্ম আহবায়ক এ্যাড. এম.এ.জলিল,যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন হাবিল,যুগ্ম আহবায়ক আখতার হোসেন শ্রুপু,জাপা বরিশাল জেলা সদস্য নজরুর ইসলাম,জেলা সদস্য কামরুজ্জামান কামাল চৌধুরী,জেলা সদস্য মঞ্জুরুল আলম খোকন ও যুব সংহতি কেন্দ্রীয় সদস্য জি.এম শহিদ প্রমুখ।
তিনি আগামী জাতীয় নির্বাচনের আগে বরিশালে জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করার জন্য প্রতিটি অংঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে কমিটি করার জন্য জেলা আহবায়ক অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুলের প্রতি আহবান জানিয়ে বলেন তিনি যেন কেন্দ্রীয় কমিটির সাথে এবিষয় নিয়ে আলোচনা করে জাতীয় পার্টির কার্যক্রম বেগবান করে তোলেন।
বরিশাল নিউজ/শামীম