খালেদা জিয়ার কিছু হলে বরিশালে স্বেচ্ছা কারাবরণ !


জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রায় ঘোষণা হবে ৮ ফেব্রুয়ারি। রায় পরবর্তী বিএনপির বিক্ষোভ প্রতিবাদে অপ্রীতিকর পরিস্থিতির আশংকা রয়েছে দেশজুড়ে। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি মোকাবিলা করতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ইতোমধ্যে মিছিল সমাবেশ নিষিদ্ধ করেছে।
খালেদা জিয়ার বিরুদ্ধে কোন রায় হলে বরিশাল বিএনপি কী কর্মসূচী গ্রহন করবে জানতে চাওয়া হয়েছিল বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চান এর কাছে। চান বরিশাল নিউজকে বলেন, এ ব্যাপারে তাদের কাছে কেন্দ্র থেকে কোন কর্মসূচী কিংবা নির্দেশনা নেই । তবে কেন্দ্র থেকে আলাপ আলোচনার মাধ্যমে শান্তিপূর্ণ কর্মসূচী নিতে বলা হয়েছে । চান বলেন, ‘আমরা রায়ের জন্য অপেক্ষা করছি। খালেদা জিয়ার কিছু হলে আমরা স্বেচ্ছা কারাবরণ করবো।’ কারাবরণের জন্য তাদের কেমন কর্মসূচী রয়েছে জানতে চাইলে তিনি বলেন, বরিশাল প্রেসক্লাবে গিয়েও তারা এর ঘোষণা দিতে পারেন।
বিএনপির কার্যনির্বাহী কমিটির সভায় যোগ দিতে বরিশাল বিএনপির কর্ণধর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারসহ যারা ঢাকায় গিয়েছিলেন, তাদের অনেকেই এখনো বরিশাল ফেরেননি।
বরিশাল নিউজ/এমএম হাসান

By |২০১৮-০২-০৬T২৩:৪১:০২+০৬:০০মঙ্গলবার, ফেব্রুয়ারি ৬, ২০১৮ ১১:২১ অপরাহ্ণ|