কুপিয়ে হত্যা

কুপিয়ে হত্যা

ঝালকাঠি নিউজ।। ঝালকাঠির নলছিটি উপজেলায় শনিবার সাইদুল ইসলাম তালুকদার নামে ভাড়ায়চালিত এক মোটরসাইকেল চালক খুন হয়েছেন। সাইদুল উপজেলার নাচনমহল গ্রামের আজিজ তালুকদারের ছেলে।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার ভাগ্নে মো. রুম্মান (২২)। তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা‌ গেছে, দুপুরে মোটরসাইকেলে করে ভাগ্নে রুম্মানকে নিয়ে নাচনমহল বাজারের দিকে যাচ্ছিলেন সাইদুল। বাজারের ব্রিজ পার হওয়ার সঙ্গে সঙ্গে কয়েকজন দুর্বৃত্ত তাদের পথ গতিরোধ করে অত‌র্কিত হামলা চালায়। এসময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাদের এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সাইদুলের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় রুম্মানকে উদ্ধার করে প্রথমে ঝালকাঠি সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।
সাইদুল ইসলাম ছাত্রলীগ নেতা সজল হত্যার এক নম্বর আসামী। এ ঘটনার পর মোল্লারহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কবির হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে পুলিশ।
নল‌ছি‌টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি-তদন্ত) হা‌লিম তালুকদার জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।