আগৈলঝাড়ায় সরকারি খাল দখল,সিলগালা-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বরিশালের আগৈলঝাড়ায় অবৈধভাবে সরকারি খাল দখল করে পাকা ভবন নির্মানের অপরাধে দখলদার মোবারক সরদারকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। আদালত একই সাথে নির্মানাধীন পাকা ভবনের কাজ বন্ধ করে লাল নিশান দিয়ে সীলগালা করে দিয়েছে নির্মান কাজ।
ভ্রাম্যামান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাসের আদালত সূত্রে জানা গেছে, উপজেলা সদর বাজারে প্রবেশ মুখে ও গৈলা ইউনিয়নের খালের প্রবেশ দ্বারে সরকারি খাল দখল করে সম্প্রতি অবৈধভাবে বহুতল বিশিষ্ট পাকা ভবনের নির্মান কাজ শুরু করেন গৌরনদী উপজেলার টরকীর সুন্দরদী গ্রামের মোবারক সরদার।
এই খবর পেয়ে আজ শুক্রবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিপুল চন্দ্র দাস এসআই সুজনের নেতৃত্বে আইন শৃংখলা বাহিনীর সদস্যদের নিয়ে সদর বাজারে অভিযান পরিচালনা করেন। এসময় আদালত অবৈধ দোকান নির্মাণ কাজ বন্ধ করে ওই দোকানটি লাল ফিতা দিয়ে ঘেরাও করে সিলগালা করে দেন। আদালতের অভিযানের খবর পেয়ে অবৈধ দখলদার মোবারক সরদার ঘটনস্থলে এলে আদালতের নির্দেশে তাকে আটক করে পুলিশ। পরে ভাম্যমান আদালত দখলদার মোবারক সরদারকে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। শুক্রবার বিকেলেই দন্ডপ্রাপ্ত মোবারক সরদারকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করেছে পুলিশ।
আদালত জানান, হাট বাজারে অবৈধ দখল উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।
বরিশাল নিউজ/শামীম