বরিশাল নিউজ।। তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে বরিশালের সাত উপজেলায় আগামীকাল নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এজন্য নির্বাচন কমিশন থেকে আজ শনিবার ৭ উপজেলার সকল কেন্দ্রে ব্যালট পেপার, ব্যালট বক্সসহ যাবতীয় নির্বাচন সামগ্রী প্রিজাইডিং কর্মকর্তাদের কাছে তুলে দেওয়া হয়েছে।

বরিশাল সদর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে নির্বাচন সামগ্রী বিতরণ শুরু হয় বেলা ১১টায়। সদর উপজেলার ৬৭টি কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তারা পুলিশ এবং আনসারদের সহায়তায় নির্বাচন সামগ্রী বুঝে নিয়ে কেন্দ্রের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন। এসব সামগ্রী নিয়ে তারা দিনের বাকি সময় এবং রাতে কেন্দ্রে অবস্থান করবেন।
আগামীকাল সকাল ৮টা থেকে ভোট শুরু করবেন তারা। ভোট চলবে বিকেল ৪টা পর্যন্ত।
বরিশালের ১০ উপজেলার মধ্যে আগামীকাল রবিবার ৯ উপজেলায় ভোট গ্রহন হওয়ার কথা থাকলেও গৌরনদী এবং আগৈলঝাড়া উপজেলায় একক প্রার্থী হওয়ায় আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান এবং পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।
এছাড়া বানারীপাড়া, বাকেরগঞ্জ, মুলাদী ও বরিশাল সদরে আওয়ামী লীগ দলীয় একক প্রার্থীরা চেয়ারম্যান এবং বানারীপাড়া ও বাবুগঞ্জে একক মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
বরিশাল নিউজ/এমএম হাসান