আগৈলঝাড়ায় পানি উন্নয়ন বোর্ডের সাইনবোর্ড ফেলে দিয়ে সহকারীকে মারধর-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। আগৈলঝাড়ায় পানি উন্নয়ন বোর্ডের সাইনবোর্ড ফেলে দিয়ে পানি উন্নয়ন বোর্ডের কার্য সহকারীকে মারধর ও হুমকীর ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
বরিশাল পানি উন্নয়ন বোর্ডের আওতাধীন গৌরনদী পানি উন্নয়ন বোর্ডের কার্য সহকারী মো. শফিকুল ইসলাম শাহীন জানান, তিনি শুক্রবার দুপুরে উপজেলার বাগধা গ্রামে বাগধা ও চাঁদত্রিশিরা মৌজায় তাদের অফিস থেকে লিজ দেয়া ২ একর ২৫ শতক মাছের ঘেরে “পানি উন্নয়ন বোর্ডের মালিকানা” সাইন বোর্ড লাগাতে যান। স্থানীয় লোকজন নিয়ে তিনি সাইনবোর্ড লাগানোর সময় শাহীনকে অশ্লিল ভাষায় গালাগাল করে সাইনবোর্ড লাগাতে বাঁধা দেয় ওই এলাকার রিয়াজুল বক্তিয়ার, মামুন বক্তিয়ার, সামছু বক্তিয়ার, আবেদীন বক্তিয়ার ও মাসুম বক্তিয়ার। শাহীন উর্ধতন কর্মকর্তার নির্দেশে সাইনবোর্ড লাগাতে এসেছে জানালে এক পর্যায়ে পাউবো’র কার্য সহকারী শাহীনকে মারধর করে হুমকি-ধামকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করাতে বাধ্য করে ।
এ ঘটনায় পাউবো’র কার্য-সহকারী রফিকুল ইসলাম শাহীন বাদী হয়ে শুক্রবার বিকালে ঘটনার বিবরণ দিয়ে উল্লেখিতদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।
এর আগে পানি উন্নয়ন বোর্ডের ৩ একর ৬০ শতক ঘের লিজ নেয়া মৎস্য চাষি কালাম ভাট্টির মালিকানা ঘের থেকে রাতের আধারে তারা মাছ ধরে নিয়ে যাবার সময় এসআই সুজন হালদার ৯বস্তা মাছ উদ্ধার করেছিল। ওই ঘটনায় কালাম ভাট্টি থানায় অভিযোগ দায়ের করেছিল।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন অভিযোগ প্রাপ্তির সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
বরিশাল নিউজ/শামীম