আগৈলঝাড়ার-পয়সারহাট আঞ্চলিক মহাসড়কের ফুল্লশ্রী বাইপাস এলাকা অতিক্রমকালে গোল্ডেন লাইন পরিবহন-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। ঢাকা থেকে পয়সারহাটগামী যাত্রীবাহী নৈশ কোচ গোল্ডেন লাইন পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ধানক্ষেতে পড়ে বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহত নয় জনকে উদ্ধার করে উপজেলা ও স্থানীয় হাসাপতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পরই চালক ও হেলপার পালিয়েছে।
প্রত্যক্ষদর্শী ও আহত যাত্রীরা জানান, আজ বৃহস্পতিবার সকাল সাতটার দিকে আগৈলঝাড়ার-পয়সারহাট আঞ্চলিক মহাসড়কের ফুল্লশ্রী বাইপাস এলাকা অতিক্রমকালে গোল্ডেন লাইন পরিবহন, ঢাকা মেট্রো-ব ১৮-৮৬৮৬) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে মহা সড়কের পাশের ধান ক্ষেতে পরে যায়।

দুর্ঘটনায় আগৈলঝাড়ার জয়রামপট্টি গ্রামের সবুজ কীর্তুনীয়া, আদম আলী দাড়িয়া, শামীমা খানম, লাবিব দাড়িয়া, মতিবিবি ও তানজিমুল ইসলামসহ ১৫জন আহত হয়।
আহত যাত্রীরা আরও জানান, ঢাকা থেকে বুধবার রাত ১০টায় যাত্রী নিয়ে পয়সারহাটের উদ্যেশ্যে ছেড়ে আসে গোল্ডেন লাইন পরিবহন। গাড়ির চালক ফরিদপুরের রাজবাড়ি এলাকার ইদ্রিস মিয়া চলন্ত গাড়িতেই ঘুমের ঘোরে ঝিমুচ্ছিলেন। পথে পথে যাত্রীরা চালককে ডেকে তুলতেন।
চালকের ঝিমুনির কারনেই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পরপরই চালক ও হেলাপার পালিয়ে যায়। স্থানীয় লোকজন ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ।
গোল্ডেন লাইনের আগৈলঝাড়া কাউন্টার মালিক লিটু তালুকদার জানান, আহত যাত্রীরা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে। দুর্ঘটনা কবলিত পরিবহনটি উদ্ধারের কাজ শুরু হয়েছে।
বরিশাল নিউজ/শামীম