সেমিনারে মূখ্য আলোচক বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মোঃ আমিনুল ইসলাম খান-বরিশাল নিউজসেমিনারে মূখ্য আলোচক বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মোঃ আমিনুল ইসলাম খান-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বরিশাল বিশ্ববিদ্যালয় গবেষণা ও সম্প্রসারণ অফিসের আয়োজনে মঙ্গলবার ‘টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বরিশাল বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত সেমিনারে সভাপতিত্ব করেন গবেষণা ও সম্প্রসারণ অফিসের পরিচালক, কোস্টাল স্টাডিজ এন্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান ড. হাফিজ আশরাফুল হক ।
সেমিনারে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন এলজিআরডি মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব (প্রশাসন) ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মোঃ আমিনুল ইসলাম খান। মূখ্য আলোচক টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে মানসম্মত শিক্ষা, কর্মের প্রতি একাগ্রতা, সততা, নিষ্ঠা, আন্তরিকতা, স্বচ্ছতা ও জবাবদিহিতার উপর গুরুত্বারোপ করেন। তিনি বলেন, প্রত্যেককে প্রত্যেকের অবস্থান থেকে নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে, তাহলেই এসডিজি বাস্তবায়ন সম্ভব।
সেমিনারে বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিক অনুষদের ডিন, ইংরেজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ মুহসিন উদ্দীন, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন, মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান এবং রেজিস্ট্রার ড. মোঃ হাসিনুর রহমান, প্রক্টর ড. সুব্রত কুমার দাস সহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষকমন্ডলী, পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।
বরিশাল নিউজ/শামীম