ঢাকার লামিয়াকে কলাপাড়া থেকে উদ্ধার করেছে র‌্যাব-র‌্যাব-৮

বরিশাল নিউজ।। ঢাকার কামরাঙ্গীরচর থেকে মুক্তিপনের দাবিতে অপহৃত শিশু লামিয়া আক্তার বৃষ্টিকে পাঁচ দিন পর বুধবার পটুয়াখালীর কলাপাড়া থেকে উদ্ধার করেছে র‌্যাব-৮। এই সময় অপহরনকারী মোসাম্মত ফিরোজা বেগমকেও গ্রেফতার করে তারা। র‌্যাব-৮ বৃহস্পতিবার প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায়।

র‌্যাব জানায়, গত ১৬ ফব্রেুয়ারি সকাল সাড়ে ১০টার দিকে ঢাকার কামরাঙ্গীরচরের ৫৭ নম্বর ওয়ার্ডের মুসলিমবাগ ৬ নম্বর গলির কয়লাঘাট এলাকার বাসার সামনে থেকে মো. আব্দুল সাত্তার হাওলাদারের শিশু মেয়ে লামিয়া আক্তার বৃষ্টি নিখোঁজ হয়। এর দুই দিন পর ১৮ ফেব্রুয়ারী বিকাল ৫ টার দিকে অপরিচিত মোবাইল নম্বর হতে সাত্তার হাওলাদারের মোবাইল ফোনে মুক্তিপন বাবদ একলাখ টাকা দাবি করা হয় । পরদিন তারা কয়েকবার ফোন দিয়ে মুক্তিপনের টাকাসহ সাত্তার হাওলাদারকে পটুয়াখালী যেতে বলে।
এই অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অপহরনকারীর অবস্থান পটুয়াখালীর কলাপাড়ায় সনাক্ত করে র‌্যাব। পরে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগের নেতৃত্বে একটি দল ২০ ফেব্রুয়ারী বিকালে ছদ্মবেশে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় অভিযান চালিয়ে অপহৃত শিশু লামিয়া আক্তার বৃষ্টিকে (৬) উদ্ধার করে। এ সময় অপহরনকারী কলাপাড়া উপজেলার বাদুরতলী গ্রামের কদম আলী হাওলাদারের মোসাম্মত ফিরোজা বেগমকে (৩৬) গ্রেফতার করা হয়।
বরিশাল নিউজ/প্রেসরিলিজ