কুপিয়ে হত্যা

কুপিয়ে হত্যা

বরিশাল নিউজ।। বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে রুবেল রাফসান (২০) নামের এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় জড়িত মেহেদী হাসান রনিকে (৩০) স্থানীয়দের সহযোগিতায় আটক করেছে পুলিশ।
পুলিশ জানিয়েছে,বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) রাত সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে। আটক রনি নিহত রুবেলের বোনের প্রাক্তন স্বামী। নিহত রুবেল বরিশালের উজিরপুর উপজেলার সাতলা এলাকার বাসিন্দা গিয়াস উদ্দিন মিয়ার ছেলে ও বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের অনার্স প্রথম বর্ষের ইংরেজি বিভাগের ছাত্র। আর রনি ঝালকাঠি পৌরশহরের ২ নম্বর ওয়ার্ডের কলেজ রোড এলাকার বাসিন্দা শওকত আলীর ছেলে।

বরিশাল কোতয়ালি মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, রুবেলের বোনের সঙ্গে মেহেদী হাসান রনির বিবাহ বিচ্ছেদ হয়। এরপরও রনি সাবেক স্ত্রীকে উত্ত্যক্ত করে আসছিলো। এ নিয়ে রুবেল তার বন্ধুদের নিয়ে উদ্যানে রনিকে মানা করতে যায়। কিন্তু সেখানে গিয়ে তারা হামলার শিকার হয় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এই হামলার সময় রুবেলে সাথে ছিলেন তার বন্ধু মিতুল । তিনিও আহত হন। বরিশালের বাকেরগঞ্জ এলাকায় বাসিন্দা মিতুল সৈয়দ সরকারি হাতেম আলী কলেজের ছাত্র।
মিতুল জানান, তারা উদ্যানে বসেছিলেন। রুবেলের ওপর আকস্মিকভাবে রনি হামলা চালায়। এতে বাঁধা দিতে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়।

বরিশাল নিউজ/এমএম হাসান