বরিশালে লিঙ্ক -৩ অফিসে তালা মেরেছে স্থানীয় আইএসপি

ইন্টারনেট সার্ভিস প্রভাইডার (আইএসপি) লিঙ্ক -৩ অফিস-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বরিশালে ইন্টারনেট সার্ভিস প্রভাইডার (আইএসপি) লিঙ্ক -৩ এর অফিসে তালা মেরেছে স্থানীয় আইএসপি সংগঠন বরিশাল আইএসপি অ্যাসোসিয়েশন।
স্থানীয় সবচেয়ে বড় আইএসপি ইউরোটেল বিডির স্বত্ত্বাধিকারি মো.জাকির হোসেন লিঙ্ক -৩ অফিস তালা দেওয়া প্রসঙ্গে বলেন, তাদের বিরু্দ্ধে জাস্ট ক্লিক অনলাইন এর গ্রাহকদের প্রলোভন দিয়ে ইন্টারনেট সংযোগ প্রদানের অভিযোগ রয়েছে। এই কারণে তাদের অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ ওই অফিস বন্ধ করে দেয় বলেন তিনি। সমস্যা সমাধানের জন্য বিকালে সবাইকে নিয়ে তিনি বৈঠকে বসবেন বলে জানান।

এই ব্যাপারে লিঙ্ক ৩ এর সিনিয়র টেকনিশিয়ান মো.জামান চৌধুরী বরিশাল নিউজকে বলেন, আজ মঙ্গলবার সকাল ১১ টার দিকে বরিশাল আইএসপি অ্যাসোসিয়েশন এর সভাপতি স্থানীয় আইএসপি ইউরোটেল বিডির স্বত্ত্বাধিকারি মো.জাকির হোসেন লোকজন নিয়ে এসে তাদের অফিস রু্ম থেকে বের করে দিয়ে তালা মেরে দেন। তাদের বিরুদ্ধে অভিযোগ সম্পর্কে তিনি বলেন,‘আমাদের সার্ভিস ও ব্যান্ডউইথ ভালো হওয়ায় গ্রাহক আমাদের সংযোগ নিতে চায়। সেখানে আমাদের কী দোষ ?’

তিনি আরো জানান,লিঙ্ক-৩ এর স্পিড ভালো হওয়ায় বাংলাদেশ ব্যাংকসহ বরিশাল নগরীর প্রায় ৯০% ব্যাংকে তাদের সংযোগ রয়েছে। গত নয় বছর ধরে তারা বরিশালে কর্পোরেট সংযোগ দিয়ে যাচ্ছে। এছাড়াও গত এক বছর ধরে তারা হোম সংযোগ প্রদান শুরু করেছে।
উন্নত প্রযুক্তি এবং উচ্চ গতি সম্পন্ন ব্যান্ডউইথ দেয়ায় গ্রাহকরা তাদের দিকে ঝুঁকে পরছে জানিয়ে তিনি বলেন এই কারণে ঈর্ষান্বিত হয়ে স্থানীয় আইএসপিগুলো তাদের কাজে বাধার সৃষ্টি করছে ।

মো.জামান চৌধুরী অভিযোগ করে আরো বলেন, গত বছর ডিসেম্বর মাসে তাদের ফাইবার লাইন কেটে দেওয়া হয়। ওই ঘটনায় তারা বরিশাল কোতয়ালি মডেল থানায় জিডি করেন। বরিশাল নগরীতে লিঙ্ক ৩ এর প্রায় দুই হাজার গ্রাহক রয়েছে।

নিউজের প্রতিবাদ

স্থানীয় আইএসপি ইউরোটেল বিডির স্বত্ত্বাধিকারি মো.জাকির হোসেন বলেছেন, লিঙ্ক -৩ অফিসে তালা মারার ঘটনার সাথে তিনি জড়িত নন। এমনকি তিনি সেখানে যাননি। এছাড়াও বরিশাল আইএসপি অ্যাসোসিয়েশন এর তিনি আ্যাডভাইজার, সভাপতি নন।
এই ব্যাপারে লিঙ্ক ৩ এর সিনিয়র টেকনিশিয়ান মো.জামান চৌধুরী জানান, তিনি পরে এসে শুনেছেন জাকির হোসেন তাদের অফিসে আসেননি। যারা তালা মেরেছেন তারা বলেছেন জাকির হোসেন তাদের সংগঠনের প্রধান এবং তিনি তালা মারতে বলেছেন।
লিঙ্ক-৩ অফিসে তালামারার অভিযোগ পেয়ে ঘটনাস্থলে আসা ডিবি ইনসপেক্টর মাহবুবুল আলম এই প্রতিনিধিকে বলেছেন, সেখানে উপস্থিত সংগঠনের লোকজন জাকির হোসেনকে তাদের সংগঠনের প্রধান জানিয়ে মোবাইল ফোনে তার সাথে যোগাযোযোগ করিয়ে দেন।
পরের নিউজ
তালা খুলেছে ,লিঙ্ক-৩ বিরু্দ্ধে অভিযোগের ফয়সালা চায় তারা
বরিশাল নিউজ/এমএম হাসান

By |২০১৯-০২-১২T২০:০৭:০৫+০৬:০০মঙ্গলবার, ফেব্রুয়ারি ১২, ২০১৯ ৪:৩৩ অপরাহ্ণ|