বরিশালে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে পানি সম্পদ প্রতিমন্ত্রীর মতবিনিময় সভা-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। সরকারি কর্মকর্তাদের নিজ নিজ দায়িত্ব নিষ্ঠার সাথে পালনের নির্দেশ দিয়েছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। বরিশাল জেলা প্রশাসনের সভাকক্ষে শনিবার দুপুরে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় এই নির্দেশ দেন তিনি।
সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বেতন বাড়িয়েছেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পর সরকারি কর্মকর্তা-কর্মচারীদের এত সুবিধা কোন সরকার দেয়নি। এরপরও যদি কেউ দুর্নীতি করেন তাহলে তাদের জন্য কোন ক্ষমা নেই।

তিনি আরও বলেন, ছোট বেলা থেকেই মানুষের জন্য কিছু করার প্রয়াস ছিলো তার। ২০০৮ সালে প্রথমবার নির্বাচনে অল্প ভোটে হেরেছেন। এরপরও লেগেই ছিলেন। এবার এমপি হয়েছেন। ভাগ্যক্রমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে প্রতিমন্ত্রীর দায়িত্ব দিয়ে তার স্বপ্ন পূরনের সুযোগ করে দিয়েছেন। লালিত স্বপ্ন পূরণের জন্য সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতা কামনা করেন তিনি।

কোন ধরনের সন্ত্রাস, চাঁদাবাজী ও মাদকের প্রভাব বিহীন বরিশালকে একটি আধুনিক শহরে রূপান্তর করার পরিকল্পনার কথা জানান প্রতিমন্ত্রী।

এরআগে সকালে কীর্তনখোলা নদীর ভাঙ্গণ কবলিত সদর উপজেলার জাগুয়া এবং সুগন্ধা নদীর ভাঙ্গণ কবলিত বরিশালের বাবুগঞ্জের মহিষাদী গ্রাম পরিদর্শন করেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি। নদীর ভাঙ্গণ প্রতিরোধের চলমান কাজ দ্রুত সম্পন্ন করার নির্দেশ দেন পানি সম্পদ প্রতিমন্ত্রী।
বরিশাল নিউজ/রাহাত