বাম গনতান্ত্রিক জোটের কালো পতাকা মিছিল-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বাম গণতান্ত্রিক জোট বরিশাল পরিচালনা পরিষদ ভোট ডাকাতির নির্বাচন প্রত্যাখান ও ভুয়া সংসদ বাতিল করে পূননির্বাচনের দাবিতে কালো পতাকা মিছিল করেছে।
অশ্বিনী কুমার হল প্রাঙ্গণে বৃহস্পতিবার সকাল ১১টায় এই কর্মসূচি পালন করে তারা।
ইউনাইটেড কমিউনিস্ট লীগের জেলা সভাপতি নৃপেন্দ্রনাথ বারইর সঞ্চালনায় সমাবেশের সভাপতিত্ব করেন বাম গণতান্ত্রিক জোট জেলা সমন্বয়ক ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দল – বাসদ বরিশাল জেলার সদস্য সচিব কমরেড ডা. মনীষা চক্রবর্ত্তী। সমাবেশে বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী) বরিশাল জেলার সংগঠক সাইদুর রহমান, বাংলাদেশ গণসংহতি আন্দোলন বরিশাল জেলার সভাপতি দেওয়ান আব্দুর রশীদ নীলু, বাংলাশের সমাজতান্ত্রিক দল – বাসদ বরিশাল জেলার সদস্য সন্তু মিত্র ও বাংলাদেশ কমিউনিস্ট পার্টির বরিশাল জেলা সভাপতি একে আজাদ।
বক্তারা বলেন, গণতান্ত্রিক অধিকার লুন্ঠিত করে ৩০ ডিসেম্বর নির্লজ্জভাবে নজিরবিহীন ভোট ডাকাতির নির্বাচন করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। মুক্তিযুদ্ধের মৌলচেতনাকে কবর দিয়ে জনগণের সাথে প্রতারণা করে আজ ৩০ জানুয়ারী প্রথম অধিবেশনের মধ্য দিয়ে অবৈধভাবে সংসদ ও সরকার গঠন করতে যাচ্ছে। জনগণ ৩০ ডিসেম্বরের নির্বাচন ও তার ফলাফল প্রত্যাখ্যান করেছে। বাম গণতান্ত্রিক জোট ফ্যাসিস্ট সরকারের জনস্বার্থবিরোধী এই কাজের তীব্র নিন্দা জানিয়েছে এবং অবিলম্বে সংসদ ভেঙ্গে দিয়ে নিরপেক্ষ তদারকি সরকারের অধীনে সাংখানুপাতিক পূননির্বাচনের দাবি জানায় তারা । সমাবেশের শুরুতে কালো পতাকা মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
বরিশাল নিউজ/প্রেসরিলিজ