বক্তব্য রাখছেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল-বরিশাল নিউজ

এম. শরীফ হোসাইন, ভোলা ।। ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল বলেছেন, উপবৃত্তি দেয়ার মাধ্যমে শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগে যেভাবে উপবৃত্তি দেয়া হত, তাতে ভোগান্তিতে পড়তেন শিক্ষার্থীরা। আগের সেই ধারা পরিবর্তন করে বর্তমান সরকার সরাসরি অভিভাবকদের মোবাইল ফোনে টাকা দিয়ে দিচ্ছে। এখন আর তাদের ভোগান্তিতে পড়তে হয় না, সহজেই নিজ হাতে টাকা পাচ্ছেন অভিভাবকর বলেন প্রধান অতিথি।
ভোলা জেলার দৌলতখান উপজেলায় সোমবার নলগোড়া শরীফ বাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের ২০১৯ সালের এসএসসি পরী্ক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান এবং নতুন শিক্ষা বর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানে একথা বলেন প্রধান অতিথি।

নলগোড়া শরীফ বাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী ছিদ্দিক শরীফ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খান, উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক ফরমুজল হক মাতাব্বর, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরীফ মুহা: মিজানুর রহমান, ভোলা জেলার প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি দিলপ কুমার মন্ডলপ্রমুখ।
 স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মাইনউদ্দিন আহমেদ। এসময় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হামিদুর রহমান টিপু, চরপাতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজল তালুকদার, সম্পাদক সোলাইমান পাটোয়ারী, দৌলতখান উপজেলার আওয়ামীলী, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, প্রতিষ্ঠানের অন্যান্য সকল শিক্ষক-কর্মচারী এবং বিদ্যালয়ের অধ্যয়নরত সকল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
প্রতিষ্ঠানে সহকারী শিক্ষক শাহাবুল হাসান ও সাইদুর রহমান পলাশের সঞ্চালনায় কোরআন তিলাওয়াত করেন ১০ শ্রেণীর ছাত্র মোঃ জিহাদ। মানপত্র পাঠ করেন ১০ শ্রেণীর ছাত্রী শাকিলা আক্তার ও হাসনা বেগম। অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীদের হাতে উপহার সামগ্রী তুলে দেয়া হয়।
বরিশাল নিউজ/শরীফ

এম. শরীফ হোসাইন