বরিশালে শ্রমিকদের লাল পতাকা মিছিল

ব্যাটারী চালিত রিক্সা মালিক-শ্রমিক সংগ্রাম কমিটির উদ্যোগে লাল পতাকা মিছিল-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। প্রয়োজনীয় নীতিমালা প্রণয়ন করে ব্যাটারী চালিত রিক্সার লাইসেন্স প্রদান ও ব্যাটারী চালিত রিক্সা শ্রমিকদের হয়রানি বন্ধ সহ ৪ দফা দাবিতে বরিশালে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ অনুষ্ঠিত হয়।
ব্যাটারী চালিত রিক্সা মালিক-শ্রমিক সংগ্রাম কমিটির উদ্যোগে অশ্বিনী কুমার হল চত্ত্বর থেকে বুধবার সকালে লাল পতাকা মিছিল বের হয়। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে অশ্বিনী কুমার হল চত্ত্বরে ফিরে যায়।

পরে সেখানে জেলা শ্রমিক ফ্রন্টের সহসভাপতি জাহাঙ্গীর হোসেন দিদারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বাসদের সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী, জেলা শ্রমিক ফ্রন্টের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, রিক্সা-ভ্যান চালক-শ্রমিক ইউনিয়নের সভাপতি দুলাল মল্লিক, ব্যাটারী চালিত রিক্সা মালিক-শ্রমিক সংগ্রাম কমিটির বাবুল তালুকদার সহ অন্যান্যরা। তাদের দাবির সাথে একাত্মতা প্রকাশ করে সমাবেশে বক্তব্য রাখেন নৌযান শ্রমিক ফেডারেশনের সিনিয়র নেতা শেখ আবুল হাসেম ও মহানগর হোটেল শ্রমিক ইউনিয়নের নেতা মো. নান্নু।
বক্তারা প্রয়োজনীয় নীতিমালা প্রণয়নের মাধ্যমে ব্যাটারী চালিত রিক্সার লাইসেন্স প্রদান সহ রিক্সা শ্রমিকদের হয়রানি না করার জন্য আহ্বান জানান।
বরিশাল নিউজ/রাহাত

By |২০১৯-০১-২৩T১৮:৩৪:২২+০৬:০০বুধবার, জানুয়ারি ২৩, ২০১৯ ৬:৩৪ অপরাহ্ণ|