সমাজসেবা অফিসারের উপর হামলার প্রতিবাদ

সমাজসেবা অফিসারের উপর হামলার প্রতিবাদে বরিশালনহ বিভিন্ন উপজেলায় মানববন্ধন-বরিশাল নিউজ

পিরোজপুর নিউজ।। পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আখলাকুর রহমানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মঙ্গলবার সকালে বরিশালসহ বিভিন্ন উপজেলায় মানববন্ধন, প্রতিবাদ সভা ও কালোব্যাজ ধারন করা হয়েছে।
বরিশাল সমাজ সেবা কার্যলয়ের সামনে সকালে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এসময় বক্তব্য রাখেন বরিশাল সমাজ সেবা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ,বরিশাল বিভাগীয় উপ-পরিচালক শাহনাজ পারভীন,বরিশাল সমাজসেবা অফিসার জাকির আহমেদ,বসির আহমেদ ও প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক সিরাজুম মুনির টিটু।
বরিশালের গৌরনদী উপজেলা সমাজসেবা কর্যালয়ের আয়োজনে মানববন্ধন চলাকালীন সময় উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
আগৈলঝাড়ায় সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুশান্ত বালা সভাপতিত্ব করেন।
উল্লেখ্য, ভুয়া এতিমদের নামে সরকারি বরাদ্দ না দেয়ায় হাজ্বী গুলশান আরা শিশু সনদ এতিমখানার সভাপতি আব্দুল গাফ্‌ফার ও তার সহযোগিরা হামলা চালিয়ে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আখলাকুর রহমানকে রক্তাক্ত জখম করে।
বরিশাল নিউজ ডেস্ক

Comments

comments

২০১৮-০৬-০৬T০৯:২৩:৪০+০০:০০মঙ্গলবার, জুন ৫, ২০১৮ ৭:২১ অপরাহ্ণ|