যোগদান নিয়ে যত কথা

বরিশাল নিউজ।। বরিশাল জেলার গৌরনদী উপজেলার পাঁচ শতাধিক নেতাকর্মী নিয়ে শুক্রবার রাতে আওয়ামী লীগে যোগদান করেছেন বিএনপির দুই নেতা। এদের মধ্যে পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম তার তিন শতাধিক কর্মী সমর্থক নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ এম জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক পৌর মেয়র হারিছুর রহমানের হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস সালামের আ’লীগে যোগদান-বরিশাল নিউজ

একই সাথে গৌরনদী পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর গাজী তৌফিক ইকবাল সজলের নেতৃত্বে উপজেলা বিএনপি নেতা ও সাবেক কাউন্সিলর আব্দুল হাকিম খান তার দুই শতাধিক কর্মী সমর্থক নিয়ে আওয়ামী লীগে যোগদান করেছেন।

সাবেক কাউন্সিলর আব্দুল হাকিম খানের আ’লীগে যোগদান-বরিশাল নিউজ

এই যোগদান নিয়ে ভোটের হাওয়ায় ভেসে বেড়াচ্ছে নানান কথা। পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম বার্থী কলেজের প্রভাষক ছিলেন। জহিরউদ্দিন স্বপনের ছিলেন অন্যতম শক্তি। স্বপন এমপি নির্বাচিত হয়ে তাকে কলেজের অধ্যক্ষ পদে প্রতিষ্ঠিত করেন। সেই সাথে পৌর বিএনপির সাংগঠনিক পদ দেন। ২০০৮ সালে সংস্কারপন্থি স্বপন দল থেকে বহিস্কার হলে স্বপনের প্রতিপক্ষ তাকে আর পৌর বিএনপির কমিটিতে রাখেনি। তবে তিনি রয়ে যান বার্থী কলেজের অধ্যক্ষ পদে। সেই কলেজের গভর্নিং বডির সভাপতি এখন উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারী ও পৌর মেয়র হারিছুর রহমান। আসন্ন নির্বাচনে বিএনপির প্রার্থী হতে পারেন জহিরউদ্দিন স্বপন। আর এই কারণে স্বপনের সমর্থকদের আওয়ামী লীগে যোগদান করানো এমন ধারণা সবার।
বরিশাল নিউজ/এমএম হাসান

Comments

comments

২০১৮-১১-১৭T২১:৪৮:৩৫+০০:০০শনিবার, নভেম্বর ১৭, ২০১৮ ৯:৪৮ অপরাহ্ণ|