যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্বোধন করছেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। বরিশালে বেলুন উড়িয়ে ও আলোচনা সভা করে আওয়ামী যুবলীগ ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে । বরিশাল জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে নগরীর সোহলে চত্বরে দলীয় কার্যালয়ে মঙ্গলবার সকালে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা যুবলীগ সভাপতি মো. জাকির হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাদিক আবদুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর।
বক্তব্য রখেন মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, মেজবাউদ্দিন জুয়েল ও শাহিন সিকদার, মহানগর আওয়ামী লীগ নেতা সিটি কাউন্সিলর রফিকুল ইসলাম খোকন, জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েতউদ্দিন সুমন সেরনিয়াবাত ও সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক সহ অন্যান্যরা।
আলোচনা সভায় প্রধান অতিথি সিটি মেয়র সাদিক আবদল্লাহ আগামী নির্বাচনে যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনার জন্য আহ্বান জানান।
গত ১০ নভেম্বর ছিলো যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী। কিন্তু জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী নেতা ও তাদের অনুসারী কর্মীরা মনোনয়নপত্র সংগ্রহ করতে ঢাকায় যাওয়ায় বরিশালে ৩দিন পর প্রতিষ্ঠা বার্ষিকী পালন করলো যুবলীগ।
বরিশাল নিউজ/রাহাত

Comments

comments

২০১৮-১১-১৪T১৫:৪৭:১৩+০০:০০মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮ ৩:৩৭ অপরাহ্ণ|