ভান্ডারিয়ায় বৈদ্যুতিক উপকেন্দ্র নির্মাণ কাজের উদ্বোধন

পিরোজপুর নিউজ।। বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন,সামনে নির্বাচন। এ নির্বাচনে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।
পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ধাওয়া রাজপাশা আদর্শ মাধ্য‌মিক বিদ্যালয়ে মঙ্গলবার দুপুরে এক সুধী সমাবেশে একথা বলেন তিনি।
প্রতিমন্ত্রী আরো বলেন,বর্তামান স্থানীয় সংসদ সদস্য পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুকে আবারও ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। তিনি নিজের এলাকাকে ভালোবাসেন। এলাকার কোনো কিছুর প্রয়োজন হলে তিনি নিজেই সেই দফতরে চলে যান। দেশের আনাচে-কানাচে সড়ক যোগাযোগের যতো উন্নয়ন, তা আনোয়ার হোসেন মঞ্জু যোগাযোগ মন্ত্রী থাকাকালে তার হাত থেকে হয়েছে। এটা স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও স্বীকার করেন।
সুধী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- স্থানীয় সাংসদ পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, বাংলাদেশ পল্লি বিদ্যুতায়ন বোর্ডের সদস্য বিতরণ মোস্তফা কামাল প্রমুখ।
প্রতিমন্ত্রী নসরুল হামিদ এরআগে ভান্ডরিয়ায় পৌঁছে উপজেলার ধাওয়া ইউনিয়নে ভান্ডারিয়া-২, ১০এমভিএ৩৩/১১ কেভি বৈদ্যুতিক উপকেন্দ্র নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন। তিনি এ প্রসঙ্গে প্রতিমন্ত্রী বলেন,দক্ষিণাঞ্চলের প্র‌তি‌টি ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে
উপকেন্দ্রটি নির্মানে প্রায় পাঁচ কেটি টাকা ব্যয় হবে। ২০১৯ সালের জুন মাসে নির্মাণ কাজ শেষ হওয়ার কথা রয়েছে। ১৫ হাজার গ্রাহক এ উপকেন্দ্র থেকে বিদ্যুৎ সুবিধা পাবেন।
বরিশাল নিউজ ডেস্ক

Comments

comments

২০১৮-১০-০২T১৯:২১:২৮+০০:০০মঙ্গলবার, অক্টোবর ২, ২০১৮ ৭:২১ অপরাহ্ণ|