বরিশালে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু

বরিশাল নিউজ।। বরিশালে সাবিহা আক্তার অথৈ (৮) নামে এক স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নগরীর কাউনিয়া থানাধীন কাগাশুরা এলাকায় এই ঘটনা ঘটে। মৃত সাবিহা কাগাশুরা এলাকার কাজীবাড়ির বাসিন্দা কাজী গোলাম মোস্তফার মেয়ে ও সাপানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।
বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মাহাবুবুর রহমান মঙ্গলবার দুপুর ১২টার দিক শিশুটিকে মৃত ঘোষণা করেন।
ডা. মাহাবুবুর রহমান জানান, শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। শিশুটির গলায় লাল দাগ দেখতে পাওয়া গেছে এবং মুখে ফ্যানায় ভর্তি ছিলো। তবে মৃত্যুর সঠিক কারণ ময়না তদন্ত ছাড়া বলা সম্ভব নয়। সুরতহাল ও ময়না তদন্তের জন্য মরদেহ শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
সাবিহার বাবা কাজী গোলাম মোস্তফা জানান, সাপানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়টি বর্তমানে বন্ধ রয়েছে। কিন্তু মনির নামে বিদ্যালয়ের এক শিক্ষক সোমবারসাবিহাকে ছবি নিয়ে জরুরি ভিত্তিতে বিদ্যালয়ে যেতে বলছিলেন। তাই সকালে অফিসে যাওয়ার সময় তিনি (বাবা) মেয়েকে ছবিসহ বিদ্যালয়ের গেটে নামিয়ে দিয়ে যান।
তিনি আরো বলেন, ঘণ্টাখানেক পরে সাবিহার মাকে ফোন দিয়ে জানতে পারি মেয়ে বাড়িতে ফেরেনি। এরপর তাকে খোঁজ নিতে বললে সে বাড়ির পাশের একটি লেবুর বাগান থেকে অচেতন অবসয় মেয়েকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।
মৃত শিশুর চাচা কাজী মন্টু জানান, স্থানীয়দের কাছ থেকে সাবিহাকে হত্যা করে রাস্তার পাশে ফেলে রাখার খবর পান তারা। তবে কেন কি কারণে বা কারা হত্যা করেছে সে বিষয়ে নিশ্চিত করে কেউ কিছুই জানাতে পারেনি।
এ বিষয়ে কাউনিয়া থানার এসআই তানজিল আহমেদ বলেন, খবর পেয়ে তারা ঘটনাস্থল পরিদর্শন করে পাশাপাশি হাসপাতালেও এসেছেন। তবে অথৈর মৃত্যুর বিষয়ে এখনো নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।
এখন পর্যন্ত এ ঘটনার সঙ্গে কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানিয়ে এসআই তানজিল আহমেদ বলেন, ঘটনার তদন্ত চলছে ও প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে শিশুটিকে হত্যা করা হয়েছে।
বরিশাল নিউজ/শামীম

Comments

comments

স্টাফ রিপোর্টার
স্টাফ রিপোর্টার

Latest posts by স্টাফ রিপোর্টার (see all)

২০১৮-১১-০৬T১৯:৪৫:০৯+০০:০০মঙ্গলবার, নভেম্বর ৬, ২০১৮ ৫:৪৪ অপরাহ্ণ|