বরিশালে খেলছেন সাব্বির নাফিস সোহাগ গাজীরা

বরিশাল বিভাগীয় স্টেডিয়াম

বরিশাল বিভাগীয় স্টেডিয়াম

বরিশাল নিউজ।। জাতীয় ক্রিকেট লীগের বরিশাল ও রাজশাহী বিভাগের ম্যাচ শুরু হচ্ছে আজ থেকে। বরিশাল বিভাগীয় স্টেডিয়ামে সকালে এই ভেন্যু উদ্বোধন করবেন বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস। লীগের শুরুতে স্বাগতিকদের পক্ষে খেলেছেন ফজলে রাব্বী । তবে জাতীয় দলে ডাক পড়ায় আর থাকছেন না তিনি।
বরিশাল স্টেডিয়ামে জাতীয় লীগের অপর ম্যাচটি শুরু হওয়ার কথা রয়েছে ২৯ অক্টোবর।এই ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে স্বাগতিক বরিশাল ও খুলনা বিভাগ। এর আগে ৮ অক্টোবর একই মাঠে খেলার কথা ছিল এই দুই দলের। কিন্তু ওই সময় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের সুবর্ণ জয়ন্তী উৎসব ছিল । যে কারণে হোটেলে জায়গা না পাওয়ায় ম্যাচটি খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
বরিশাল বিভাগীয় দল: কামরুল ইসলাম রাব্বি (অধিনায়ক), শাহরিয়ার নাফিস, সোহাগ গাজী, মোসাদ্দেক হোসেন সৈকত, আল-আমিন হোসেন, সালমান হোসেন, নুরুজ্জামান, মনির হোসেন, তানভির হোসেন, শামসুল ইসলাম অনিক, তৌহিদুল ইসলাম রাসেল, মঈনুল ইসলাম, রাফসান আল মাহমুদ।

রাজশাহী বিভাগীয় দল: জহিরুল ইসলাম অমি (অধিনায়ক), সাব্বির রহমান রুম্মন, সানজামুল ইসলাম, তাইজুল ইসলাম, মুক্তার আলী, ফরহাদ রেজা, ফরহাদ হোসেন, দেলোয়ার হোসেন, মাইশুকুর রহমান।

Comments

comments

স্টাফ রিপোর্টার
স্টাফ রিপোর্টার

Latest posts by স্টাফ রিপোর্টার (see all)

২০১৮-১০-১৫T১১:০৩:০৩+০০:০০সোমবার, অক্টোবর ১৫, ২০১৮ ৯:২০ পূর্বাহ্ণ|