বরিশালে কয়েক হাজার পরিবারে আগাম ঈদ

ঈদ জামাতের পর কোলাকুলি-ফাইল ছবি

বরিশাল নিউজ।। বরিশাল ও পটুয়াখালীর বিভিন্ন এলাকায় কয়েকহাজার পরিবার মঙ্গলবার ঈদুল আযহা উদযাপন করছে আজ মঙ্গলবার । এসব পরিবার সৌদি আরবের সঙ্গে মিল রেখে মঙ্গলবার সকালে ঈদের নামাজ আদায় করেছে। ঈদের নামাজ শেষে পশু কোরবানি করছে যথা নিয়মে।

বরিশালের ২৩ নম্বর ওয়ার্ডের তাজকাঠি, টিয়াখালীর চৌধুরীবাড়ি, বাবুগঞ্জ উপজেলার ওলানকাঠি এলাকার সরোয়ার খলিফার বাড়ি, খানপুরায় জাহাঙ্গীর সিকদারের বাড়ি, কেদারপুরের মান্নান হাওলাদারের বাড়ি ও মাধবপাশার আমির দুয়ারী বাড়ির জামে মসজিদে প্রতিবারের মতো এবারও ঈদ জামাতের আয়োজন করা হয়েছে।

বরিশাল সিটি করপোরেশন এলাকায় প্রধান ও বড় জামাত অনুষ্ঠিত হয় নগরের ২৩ নম্বর ওয়ার্ডে তাজকাঠি জাহাঁগিরিয়া শাহ্সুফি মমতাজিয়া জামে মসজিদ প্রাঙ্গণে।

জামাতে ইমামতি করেন মওলানা মো. দেলোয়ার হোসাইন। এছাড়াও উত্তর সাগরদী মৃধাবাড়ি শাহ্সুফি মমতাজিয়া জামে মসজিদ ও হরিনাফুলিয়া চৌধুরীবাড়ি শাহ্সুফি মমতাজিয়া জামে মসজিদ, জিয়া সড়ক শাহ্সুফি মমতাজিয়া মসজিদে নামাজের জামাত অনুষ্ঠিত হয়।

এদিকে পটুয়াখালীর নিশানবাড়িয়া, বাউফলের মদনপুরা, বগা, জৌতা, শাবুপুরা, ঝিলনা, কাছিপাড়া, গলাচিপা উপজেলার ডাউকা, কলাপাড়া উপজেলার ছয়টি গ্রামসহ বেশকিছু এলাকায় ঈদের জামাত অনুষ্ঠিত হয়। এছাড়াও ঝালকাঠিতে একটি ঈদের জামাত অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, বরিশালসহ বাংলাদেশের বেশিরভাগ মানুষ ঈদ উদযাপণ করবেন আগামীকাল বুধবার।
বরিশাল নিউজ/শাওন

Comments

comments

স্টাফ রিপোর্টার
স্টাফ রিপোর্টার

Latest posts by স্টাফ রিপোর্টার (see all)

২০১৮-০৮-২১T২০:৩৩:৩৩+০০:০০মঙ্গলবার, আগস্ট ২১, ২০১৮ ২:৪২ অপরাহ্ণ|