বরিশালে কখন কোথায় ঈদের নামাজ

ঈদ জামাত

বরিশাল নিউজ।। বরিশাল নগরীতে পবিত্র ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত হবে বুধবার সকাল ৮ টায় হেমায়েতউদ্দিন কেন্দ্রীয় ঈদগাহে ।
এছাড়া কেন্দ্রীয় জামে কসাই মসজিদে প্রথম ঈদের জামাত সকাল ৮টায় ও দ্বিতীয় ঈদের জামাত সকাল সাড়ে ৯টায়, জামে এবাদুল্লাহ মসজিদে প্রথম ঈদের জামাত সকাল ৮টা ও দ্বিতীয় ঈদের জামাত সকাল সাড়ে ৯টায়, জামে বায়তুল মোকাররম মসজিদে প্রথম ঈদের জামাত সকাল ৮টা ও দ্বিতীয় ঈদের জামাত সকাল ৯টায় অনুষ্ঠিত হবে।

তবে নগরীতে প্রথম জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৭ টায় জেলগেট জামে মসজিদে।
আর নগরীর সর্বশেষ ঈদের জামাত অনুষ্ঠিত হবে সকাল পৌনে ১০ টায় পুলিশ লাইন জামে মসজিদে ।

এছাড়া সকাল ৮টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে নূরিয়া স্কুল ঈদগাহ, কালিজিরা কেন্দ্রীয় জামে মসজিদ, ওয়াপদ জামে মসজিদ, আঞ্জুমান হেমায়েত ইসলাম গোরস্তান ঈদগাহ, ল-কলেজ জামে মসজিদ, ব্রাউন কম্পাউন্ড জামে মসজিদ, পাওয়ার হাউস জামে মসজিদ এবং মেডিকেল কলেজ জামে মসজিদে ।

সকাল সাড়ে ৮ টায় পোর্ট রোড জামে মসজিদ ও ফকির বাড়ি জামে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

জাতীয় ইমাম সমিতি বরিশাল মহানগর শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা কাজী আব্দুল মান্নান জানান, বরিশাল মহনগরীরে সাড়ে ৪ শত মসজিদ রয়েছে। যার মধ্যে তিন শতাধিক মসজিদে ঈদের জামাত সকাল ৮ টা থেকে ৯ টার মধ্যে অনুষ্ঠিত হবে।
এছাড়া বরিশাল সদর উপজলোর চরমোনাই দরবার শরিফে সকাল ৯টায়, গুঠিয়া জামে মসজিদে সকাল সাড়ে ৮ টায় এবং ঝালকাঠির কায়েদ ছাহেব হুজুরের দরবার শরিফ ও পটুয়াখালীর মির্জাগঞ্জের ইয়ার উদ্দনি খলফিা ছাহেব (রঃ) দরবার শরিফে সকাল সাড়ে ৮টা থেকে ৯ টার মধ্যে ঈদের বৃহত্তর জামাত অনুষ্ঠতি হবে।

বরিশাল নিউজ/এম হাসান

Comments

comments

স্টাফ রিপোর্টার
স্টাফ রিপোর্টার

Latest posts by স্টাফ রিপোর্টার (see all)

২০১৮-০৮-২১T২০:২৭:৩৬+০০:০০সোমবার, আগস্ট ২০, ২০১৮ ২:৪৭ অপরাহ্ণ|